facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৩ এপ্রিল মঙ্গলবার, ২০২৪

Walton

তিন কোম্পানির বিরুদ্ধে কঠোর অবস্থানে বিএসইসি


২৫ মার্চ ২০১৯ সোমবার, ০৫:১২  পিএম

নিজস্ব প্রতিবেদক


তিন কোম্পানির বিরুদ্ধে কঠোর অবস্থানে বিএসইসি

পুঁজিবাজারে তালিকাভুক্ত অ্যাপোলো ইষ্পাত, তুংহাই নিটিং এবং সিএনএ টেক্সটাইল এই তিন কোম্পানির বিরুদ্ধে ব্যবস্থা নেবে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। আজ ২৫ মার্চ বিএসইসি’র “বিনিয়োগকারী ও উদ্যোক্তা কনফারেন্স ঢাকা ও চট্টগ্রাম ২০১৯” শিরোনামে আয়োজিত সংবাদ সম্মেলনে একথা জানান বিএসইসির নির্বাহী পরিচালক মো: মাহবুবুল আলম।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, একটি কোম্পানি বাজারে আসার সময় ইস্যু ম্যানেজার, অডিটর, ভ্যালুয়ার কাজ করে। বাজারে ভালো কোম্পানি আনার জন্য শুধু বিএসইসিই নয় সবাইকে কাজ করতে হবে। তুংহাই নিটিং, সিএনএ টেক্সটাইলের অফিসই খুঁজে পাওয়া যাচ্ছে না। সে বিষয়ে ইতিমধ্যে বিএসইসি’র টিম কাজ করছে। অ্যাপোলো ইষ্পাতের উৎপাদন বন্ধ সংক্রান্ত বিষয়ে যে খবর প্রকাশিত হয়েছে সে বিষয়টি বিএসইসি তদন্ত করবে বলে জানান তিনি।

বর্তমান বাজার পরিস্থিতি সম্পর্কে তিনি বলেন, বর্তমান বাজারে নেতিবাচক প্রভাব পড়তে পারে এমন কোনো কারণ নেই। আর শেয়ারবাজারে উত্থান-পতনের সঙ্গে বিএসইসির কোনো সম্পর্ক নেই। মার্কেট যেন ফ্রেন্ডলি আচরণ করে সেজন্য যত ধরণের পলিসি সাপোর্ট দেওয়ার দরকার কমিশন তা দিচ্ছে বলে জানান মো: মাহবুবুল আলম।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: