facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৬ এপ্রিল মঙ্গলবার, ২০২৪

Walton

তানোরের আস্তানায় গ্রেপ্তার ৮ জঙ্গি রিমান্ডে


১৩ জুন ২০১৭ মঙ্গলবার, ০৫:২৫  পিএম

রাজশাহী করেসপন্ডেন্ট

শেয়ার বিজনেস24.কম


তানোরের আস্তানায় গ্রেপ্তার ৮ জঙ্গি রিমান্ডে

রাজশাহীর তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়নের ডাঙাপাড়া গ্রামের জঙ্গি আস্তানা থেকে গ্রেপ্তার আটজনকে রিমান্ডে পাঠিয়েছে রাজশাহীর আদালত। এদের মধ্যে ছয়জনের ১০ দিন ও দুইজনের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।

আদালত পরিদর্শক খুরশিদা বানু কনা জানান, মঙ্গলবার বিকেলে আটজনকে রাজশাহীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩-এ হাজির করে তানোর থানায় মুণ্ডমালা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক সিদ্দিকুর রহমান ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন। আবেদনের শুনানি শেষে আদালতের বিচারক সাইফুল ইসলাম ছয়জনের ১০ দিন করে এবং দুইজনের পাঁচদিনের রিমান্ড মুঞ্জুর করেন। পরে তাদের আদালত থেকে তানোর থানায় পাঠানো হয়।

খুরশিদা বানু কনা বলেন, বাড়ির মালিক ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রমজান আলী, তার স্ত্রী আয়শা বেগম, দুই ছেলে ইব্রাহীম হোসেন ও ইসরাফিল হোসেন, জামাতা রবিউল ইসলাম, পুত্রবধু হাওয়া খাতুনের ১০ দিন করে রিমান্ডে নেওয়ার আদেশ দেওয়া হয়েছে। আর রমজানের পুত্রবধু মর্জিনা খাতুন ও মেয়ে হাওয়া খাতুনের এক মাসের শিশু সন্তান থাকায় তাদের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।

এর আগে মঙ্গলবার দুপুরে তাদের বিরুদ্ধে বিস্ফোরণ ও অস্ত্র আইনে তানোর থানায় মামলা করা হয়। তানোর থানার পিএসআই জাহিদুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

রোববার গভীর রাতে বগুড়া জেলা গোয়েন্দা শাখার তথ্যে পুলিশ রমজানের বাড়ি ঘিরে অভিযান চালায়। সেখান থেকে চার শিশুসহ ১২ জনকে আটক করে পুলিশ। পরে ওই বাড়িতে তল্লাশি চালিয়ে দুইটি সুইসাইডাল ভেস্ট, ৫ রাউন্ড গুলিসহ পিস্তল ও একটি বোমা উদ্ধার করা হয়।

তানোর থানার ওসি রেজাউল করিম বলেন, যে দুই শিশুর বয়স এক মাস করে তারা তাদের মায়ের সঙ্গে থাকবেন। আর মর্জিনার নয় ও ছয় বছরের দুই শিশুকে তাদের নানা নানির জিম্মায় দেওয়া হয়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: