facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৮ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

ছেলের সঙ্গে শাকিবের প্রথম ঈদ


২৪ জুন ২০১৭ শনিবার, ০৮:৩৬  পিএম

শেয়ার বিজনেস24.কম


ছেলের সঙ্গে শাকিবের প্রথম ঈদ

এপ্রিলে ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে প্রথমবার প্রকাশ্যে আসেন অপু বিশ্বাস। এরপর পয়লা বৈশাখে শাকিব খানও ছেলেকে নিয়ে ক্যামেরাবন্দি হন। এবারই প্রথম জয়ের সঙ্গে ঈদ করতে যাচ্ছেন সুপারস্টার। যদিও ঈদে দেশে থাকার কথা ছিল না শাকিব খানের। কয়েকদিন আগে যৌথ প্রযোজনার ‘চালবাজ’-এর চিত্রায়নে অংশ নিতে উড়াল দেন লন্ডনে। কিন্তু কলকাতার টেকনিশিয়ানদের সংগঠনের বয়কটের কারণে আপাতত সিনেমাটি হচ্ছে না। এ কারণে দেশে ফিরতে হচ্ছে নায়ককে। তাই বলা যায়, ছেলের সঙ্গে প্রথমবার ঈদ করতে যাচ্ছেন শাকিব।

সবকিছু ঠিক থাকলে রোববার দেশে ফেরার কথা রয়েছে শাকিব খানের।

তবে দেশে এসেও খানিকটা বৈরি পরিবেশের মুখোমুখি হবেন শাকিব। দেশীয় চলচ্চিত্রের ১৬টি সংগঠনের সম্মিলিত প্লাটফর্ম বাংলাদেশ চলচ্চিত্র পরিবার শুক্রবার শাকিবকে বয়কটের সিদ্ধান্ত নিয়েছে। পাশাপাশি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি তার সদস্যপদ বাতিল করেছে।

এদিকে প্রেক্ষাগৃহ থাকবে শাকিবময়। ঈদে মুক্তি পাচ্ছে তার দুই ছবি— নবাব ও রাজনীতি। দুই সিনেমার নায়িকা যথাক্রমে শুভশ্রী গাঙ্গুলি ও অপু বিশ্বাস।

২০১৬ সালের প্রথমদিকে অন্তরালে চলে যান অপু বিশ্বাস। এর কিছুদিনের মধ্যে বিয়ে-সন্তানের গুজব ওঠে। সে গুজব বরাবরই অস্বীকার করেন শাকিব। হঠাৎ করে চলতি বছরের ১০ এপ্রিল টেলিভিশন লাইভে এসে অপু জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের সঙ্গে তার বিয়ে হয়েছে।

তিনি আরো জানান, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জয়ের জন্ম হয়। বিয়ে-সন্তান গোপন রাখার কারণ হিসেবে অপু ওই সময় বলেন, শাকিবের ইচ্ছাতেই এতদিন বিষয়টি গোপন করে রেখেছিলেন তিনি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: