facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৪ এপ্রিল বুধবার, ২০২৪

Walton

চট্টগ্রাম মেডিকেলে জুতার তাকে শিশুর লাশ!


০৩ মার্চ ২০১৭ শুক্রবার, ০৯:২৪  পিএম

শেয়ার বিজনেস24.কম


চট্টগ্রাম মেডিকেলে জুতার তাকে শিশুর লাশ!

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের অস্ত্রোপচার কক্ষের বাইরে জুতা রাখার তাক থেকে এক কন্যাশিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। দেড় বছরের ওই শিশুর লাশটি তোয়ালে দিয়ে মোড়ানো ছিল।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সদস্যরা লাশটি উদ্ধার করেন বলে জানান পাঁচলাইশ থানার উপপরিদর্শক (এসআই) আবু তালেব।  

তিনি বলেন, শিশুটি সদ্য মারা গেছে মনে হচ্ছে। তার শরীরে বড় কোনো আঘাতের চিহ্ন নেই। তবে গালের একপাশে একটি কালচে দাগ রয়েছে। এছাড়া গলার নিচের অংশে একটি লালচে দাগ রয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

হাসপাতালের মূল ভবনের চতুর্থ তলায় বেশ কয়েকটি অস্ত্রোপচার কক্ষ রয়েছে। কক্ষগুলোর মাঝখানে একটি বারান্দায় জুতা রাখার তাক রয়েছে। সেখানেই শিশুটির লাশ রাখা ছিল।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. জালাল উদ্দিন বলেন, কে বা কারা একটি লাশ এনে ফেলে গেছে। আমরা পুলিশ ডেকে সেটা মর্গে পাঠিয়েছি। কারা ফেলে গেছে, সেটা এখনো বের করা যায়নি। এটি আমাদের কোনো ওয়ার্ডে মারা যাওয়া কোনো লাশ নয়।

হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বলেন, অস্ত্রোপচার কক্ষের কর্তব্যরত এক চিকিৎসক তোয়ালে মোড়ানো অবস্থায় লাশটি দেখে আমাকে খবর দেন। পরে আমরা গিয়ে লাশ উদ্ধার করি এবং থানাকে অবহিত করি। পরে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: