facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৪ এপ্রিল বুধবার, ২০২৪

Walton

ঘরেই মধ্যেই যুবকের লাশ দাফন!


২৫ এপ্রিল ২০১৭ মঙ্গলবার, ০৬:১৪  পিএম

শেয়ার বিজনেস24.কম


ঘরেই মধ্যেই যুবকের লাশ দাফন!

চুরির আশঙ্কায় ঘরের মধ্যেই বজ্রপাতে নিহত এক তরুণের লাশ দাফন করা হয়েছে। বজ্রপাতে নিহত হাফিজুর রহমানের (২৬) বাবার নাম মতিউর রহমান।

মঙ্গলবার নাটোরের লালপুরের ওয়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে বলে জানান ওয়ালিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) জামাত আলী।

তিনি জানান, বজ্রপাতে নিহত ব্যক্তির লাশ নিয়ে এই এলাকায় নানা ধরনের কুসংস্কার রয়েছে। এ জন্য নিহত তরুণের মা-বাবা আশঙ্কায় ভুগছিলেন। তাই ছেলের প্রতি ভালোবাসার প্রতিদান হিসেবে লাশ ঘরের ভেতরেই দাফন করেছেন। তবে সবই গুজবের ভিত্তিতে হয়েছে। লাশ চুরি হওয়ার কোনো আশঙ্কা নেই বলে তিনি জানান।

স্থানীয়রা জানায়, সোমবার দুপুরে হাফিজুর রহমান মাঠে কাজ করার সময় বজ্রপাতে মারা যান। মৃতদেহ বাড়িতে আনার পর নানা গুঞ্জন শুরু হয়। মৃতদেহ বাড়ির বাইরে দাফন করা হলে চুরি হয়ে যাবে বলে গুজব ছড়িয়ে পড়ে। এ কারণে চিন্তায় পড়ে যান নিহত তরুণের পরিবারের সদস্যরা। তারা জানাজা শেষে দীর্ঘ সময় মৃতদেহ বাড়িতে রেখে দেন। পরে  মঙ্গলবার সকালে মৃতদেহটি নিজ বাড়ির একটি ঘরের মেঝেতে দাফন করেন তারা। এতেও চিন্তামুক্ত হতে না পেরে কবরটি পাকা করতে শুরু করেছেন স্বজনেরা।

নিহত তরুণের বাবা মতিউর রহমান বলেন, আমার একমাত্র ছেলে দুনিয়া থেকে চলে গেছে। এ কষ্ট সইতে পারছি না। তারপর তার লাশ কেউ চুরি করে নিয়ে যাবে, তা ভাবতেও পারছি না। তাই তার লাশের নিরাপত্তার কথা ভেবে ঘরের ভেতর কবর দিয়েছি।’

তিনি জানান, লোকে বলাবলি করছে ডাক পড়ে (বজ্রপাত) মারা যাওয়া লাশ নাকি অনেক দামি হয়ে যায়। তাই চুরির আশঙ্কা থাকে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: