facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৩ এপ্রিল মঙ্গলবার, ২০২৪

Walton

গুঞ্জন অবসান, পাকিস্তান যাচ্ছেন তামিম


২৪ আগস্ট ২০১৭ বৃহস্পতিবার, ০৭:৩৭  পিএম

শেয়ার বিজনেস24.কম


গুঞ্জন অবসান, পাকিস্তান যাচ্ছেন তামিম

গুঞ্জন শোনা যাচ্ছিল, আগামী সেপ্টেম্বরে পাকিস্তানে যে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে, সেখানে আন্তর্জাতিক একাদশের হয়ে খেলবেন বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল। অবশেষে জানা গেলো, সত্যি সত্যি পাকিস্তানে খেলতে যাচ্ছেন তামিম।

আইসিসির পক্ষ থেকেই মেইল করে জানানো হয়েছে, বিভিন্ন টেস্ট খেলুড়ে দেশ থেকে কোন ১৪ ক্রিকেটার পাকিস্তানে খেলতে যাবেন। মোট ৭টি টেস্ট খেলুড়ে দেশ থেকে বাছাই করা হয়েছে তারকাভর্তি এ ১৪ জনের দল। যেখানে বাংলাদেশ থেকে একমাত্র ক্রিকেটার হিসেবে সুযোগ পেয়েছেন তামিম। সাকিব আল হাসানের নাম শোনা গেলেও, তিনি নেই এ দলে।

আইসিসি থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে দেখা যাচ্ছে, ১৫ সদস্যের এ দলের নেতৃত্বে থাকছেন দক্ষিণ আফ্রিকার ফ্যাফ ডু প্লেসিস। দক্ষিণ আফ্রিকার আরও চার ক্রিকেটার- হাশিম আমলা, মরনে মর্কেল, ডেভিড মিলার, ইমরান তাহির থাকছেন এ দলে।

১২, ১৩ ও ১৫ সেপ্টেম্বর লাহোরের গাদ্দাফী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এ তিন ম্যাচ।

১৪ সদস্যের আন্তর্জাতিক একাদশ
ফ্যাফ ডু প্লেসিস (অধিনায়ক, দক্ষিণ আফ্রিকা), হাশিম আমলা (দক্ষিণ আফ্রিকা), স্যামুয়েল বদ্রি (ওয়েস্ট ইন্ডিজ), জর্জ বেইলি (অস্ট্রেলিয়া), পল কলিংউড (ইংল্যান্ড), বেন কাটিং (অস্ট্রেলিয়া), গ্র্যান্ড ইলিয়ট (নিউজিল্যান্ড), তামিম ইকবাল (বাংলাদেশ), ডেভিড মিলার (দক্ষিণ আফ্রিকা), মরনে মর্কেল (দক্ষিণ আফ্রিকা), টিম পাইন (উইকেটরক্ষক, অস্ট্রেলিয়া), থিসারা পেরেরা (শ্রীলংকা), ইমরান তাহির (দক্ষিণ আফ্রিকা), ড্যারেন স্যামি (ওয়েস্ট ইন্ডিজ)।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: