facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

খালেদার জামিনে লড়বেন না কামাল, তবে...


২৮ ফেব্রুয়ারি ২০১৮ বুধবার, ০৩:০০  এএম

শেয়ার বিজনেস24.কম


খালেদার জামিনে লড়বেন না কামাল, তবে...

বিএনপি চেয়ারপার্স খালেদা জিয়ার জামিনে তার পক্ষে আদালতে লড়বেন না সংবিধানের অন্যতম প্রণেতা ও সিনিয়র আইনজীবী ড. কামাল হোসেন।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিএনপির এ সংক্রান্ত একটি প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। তবে আইনি নানা বিষয়ে কথাবার্তার পর খালেদা জিয়ার মামলার নথিপত্র ড. কামাল রেখে দিয়েছেন বলে জানান খালেদা জিয়ার আইনজীবী আমিনুল ইসলাম। তিনি জানান, খালেদা জিয়ার প্রতি তার সহানুভূতি থাকবে বলেও জানিয়েছেন ড. কামাল।

ড. কামাল হোসেনের সঙ্গে বৈঠকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও খালেদা জিয়ার বেশ কয়েকজন আইনজীবী উপস্থিত ছিলেন।

খালেদা জিয়ার আইনজীবী আমিনুল ইসলাম সংবাদ মাধ্যমকে বলেন, ‘মির্জা ফখরুল ইসলামের নেতৃত্বে আমরা ড. কামাল হোসেনের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। আমরা আইনি বিষয়ে তার সঙ্গে পরামর্শ করেছি। তিনি একটি ফাইল দেখবেন বলে রেখে দিয়েছেন। তিনি অনেক সহানুভূতি দেখিয়েছেন। বলেছেন, এসব মামলায় অহরহ জামিন হয় উচ্চ আদালতে। কিন্তু খালেদা জিয়ার হয়নি।’

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি বেগম খালেদা জিয়ার পাঁচ বছরের সাজা হয়। এরপর থেকে তিনি পুরান ঢাকার পরিত্যাক্ত কেন্দ্রীয় কারাগারে আছেন। গত রবিবার হাইকোর্টে তার জামিন শুনানি ছিল, কিন্তু জামিন মঞ্জুর হয়নি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ