facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

‘কী লাভ হইলো’ ফারজানার


০১ ফেব্রুয়ারি ২০১৮ বৃহস্পতিবার, ০৮:২৫  পিএম

শেয়ার বিজনেস24.কম


‘কী লাভ হইলো’ ফারজানার

ফোক গানের নতুন শিল্পী ফারজানা মিশু। এতোদিন মঞ্চে গান গেয়েছেন। এবার আনুষ্ঠানিকভাবে সংগীতাঙ্গনে নাম লেখালেন। আগামী ৫ ফেব্রুয়ারি প্রকাশ হচ্ছে তার গানের প্রথম মিউজিক ভিডিও ‘কী লাভ হইলো’।

এসএ প্রডাকশনের ইউটিউবে প্রকাশ পাবে গানটি। তারও আগে গানটির অডিও ভার্সন জিপি মিউজিকে প্রকাশ পেয়েছে। সালেহ আহমেদের কথায় গানটির সুর করেছেন রেদোয়ান। মিউজিক করেছেন মুশফিক লিটু। ফোক ও রকের মিশ্রনে গাওয়া গানটির নান্দনিক ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

নিজের গানের প্রথম ভিডিও প্রসঙ্গে মিশু বলেন, ছোট বেলা থেকেই গান গাই, নিয়মিত স্টেজ পারফর্ম করছি। এতদিন গান প্রকাশ করিনি। নিজের প্রথম কাজটি যেন ভালো হয় এ আশায়। এটি মনে হয়েছে দারুণ একটি গান হয়েছে। ফোক আর রকের মিশেলে তৈরি গানটিতে ভিন্ন এক ধরনের ফ্লেভার পাবেন শ্রোতারা। গানের সঙ্গে তাল মিলিয়ে দারুণ একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ইমন ভাই। ভিডিওটাও দর্শকরা বেশ উপভোগ করবেন বলে আমার বিশ্বাস।’

সিরাজগঞ্জের মেয়ে মিশু। মাত্র ছয় বছর বয়স থেকে গানের সঙ্গে সম্পর্ক তার। উস্তাদ প্রদিপ কুমার সূত্রধরের কাছে গান শেখা শুরু করেন। জাতীয় শিশু কিশোর প্রতিযোগীতায় সংগীত বিভাগে লালন সংগীত গেয়ে দুইবার প্রথম স্থান অধিকার করেছিলেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: