facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ মার্চ মঙ্গলবার, ২০২৪

Walton

কাঁদাচ্ছে ‘কলুর বলদ ২’(দেখুন ভিডিও)


৩০ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার, ১১:০৫  এএম

নিজস্ব প্রতিবেদক


কাঁদাচ্ছে ‘কলুর বলদ ২’(দেখুন ভিডিও)

ইউটিউবে রিলিজের পর মাত্র একদিনেই ৫ লাখ ভিউ চাট্টি খানি কথা নয়! মিউজিক ভিডিও কিংবা গান হলেও কথা ছিলো, কিন্তু নাটক! এমনই অসাধারণ রেকর্ড স্পর্শ করলো চ্যানেল আইয়ের ঈদের নাটক ‘কলুর বলদ ২’। মাত্র একদিনেই যা পাঁচ লাখ ভিউ স্পর্শ করেছে। এখন পর্যন্ত নাটকটির ভিউ ছয় লাখেরও বেশি!

চ্যানেল আইয়ে গেল রোজার ঈদে প্রচার হয়েছিল সাজ্জাদ সুমন পরিচালিত নাটক ‘কলুর বলদ’। প্রবাসীদের জীবন কাহিনি নিয়ে নির্মিত ওই নাটকটি প্রচারের পর তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। সাফল্যের ধারাবাহিকতায় ঈদুল আযহাতেও নির্মিত হয় ‘কলুর বলদ’র সিক্যুয়াল ‘কলুর বলদ ২’। সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রেখে এই নাটকটিও সাড়া ফেললো বেশ।

প্রবাসীদের সুখ, দুঃখ, পারিবারিক টানাপড়েন, মায়ের মমতা এসবকে কেন্দ্র করে নির্মিত এই নাটকটি। যা দেখে দেশ বিদেশ থেকে প্রচণ্ড সাড়া পড়েছে। বিশেষ করে মধ্যপ্রাচ্যের মানুষের কাছে ব্যাপক গ্রহণযোগ্যতা অর্জন করেছে ‘কলুর বলদ ২’।

নাটকটি দেখে কমেন্ট করেছেন অসংখ্য মানুষ। শুধু তাই নয়, ফেসবুকেও অভিনেতা রিয়াজ ও নির্মাতা সাজ্জাদ সুমনের প্রশংসা করছেন সাধারণ মানুষ। তারা বলছেন, প্রবাসীদের একেবারে ভেতরের গল্পগুলোই স্পর্শ করতে পেরেছে ‘কলুর বলদ ২’। আর এমন প্রতিক্রিয়ায় আপ্লুত নায়ক রিয়াজ। কারণ তিনিই এ নাটকের মূল চরিত্রে অভিনয় করেছেন।

তবে নাটকটি চ্যানেল আইয়ের ইউটিউবে দেয়ার পর থেকে কপি করে অনেকে সোশাল মিডিয়ায় আপলোড করেছেন। এরইমধ্যে হাজার খানেকের বেশি আইডিকে রিপোর্ট করে সেখান থেকে ‘কলুর বলদ ২’ নামিয়ে ফেলা হয়েছে। নির্মাতা মনে করছেন, বেশকিছু আইডি থেকে নাটকটি অবৈধভাবে আপলোড না হলে আরো বেশি ভিউ হতো ‘কলুর বলদ ২’। তিনি সবাইকে চ্যানেল আইয়ের অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে নাটকটি দেখার আহ্বান জানান।

মেজবাহ উদ্দিন সুমনের গল্পে ‘কলুর বলদ ২’ তে অভিনয় করেছেন রিয়াজ, ফারহানা মিলি, দিলারা জামান, নিকুল কুমার, মনিরা মিঠু, হিমে হাফিজ, জাহিদ আখন্দ প্রমুখ।

নাটকটি দেখুন চ্যানেল আইয়ের সৌজন্যে-

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: