facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

ওয়ালটনের নির্বাহী পরিচালক হিসেবে পদোন্নতি পেলেন উদয় হাকিম


১০ ফেব্রুয়ারি ২০১৯ রবিবার, ০৭:২৯  পিএম

নিজস্ব প্রতিবেদক


ওয়ালটনের নির্বাহী পরিচালক হিসেবে পদোন্নতি পেলেন উদয় হাকিম

দেশের ইলেকট্রনিক্স পণ্যের জায়ান্ট ওয়ালটনের নির্বাহী পরিচালক হয়েছেন উদয় হাকিম। ৯ ফেব্রুয়ারি ওয়ালটন কর্তৃপক্ষ তাকে পদোন্নতি দিয়ে এ বিষয়ে একটি চিঠি দিয়েছে।

মিডিয়া ব্যক্তিত্ব উদয় হাকিম ওয়ালটনের ডেপুটি নির্বাহী পরিচালক ছিলেন। এর আগে ২০১০ সালে ওয়ালটনে যোগ দেন তিনি। সাংবাদিক হিসেবে কর্মজীবনে তিনি দৈনিক প্রথম আলো, কালের কণ্ঠ, চ্যানেল আই ও সিএসবি টেলিভিশনে কাজ করেছেন।

উদয় হাকিম বেসরকারি বিশ্ববিদ্যালয় ‘স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ’ এর জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের একজন খণ্ডকালীণ শিক্ষকও। এ ছাড়া উদয় হাকিম এফবিসিসিআইয়ের সদস্য, জাতীয় প্রেস ক্লাবের সহযোগী সদস্য ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্য।

১৯৭৫ সালের ২৫ মার্চ টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বর্ধনপাড়া গ্রামে জন্মগ্রহন করেন উদয় হাকিম।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে অনার্স এবং মাস্টার্স ডিগ্রি অর্জন করেন তিনি। ছোট বেলা থেকে উদয় হাকিম খেলাধুলা প্রেমি ছিলেন। এছাড়া কবিতা, গল্প এবং উপন্যাসও পড়তেন প্রচুর। ফলে ওই সময় থেকেই উদয় হাকিম লেখালেখি করতেন। তার প্রথম পছন্দ ভ্রমণ। সুযোগ এলেই দেশ-বিদেশ চষে বেড়ান তিনি। এ পর্যন্ত ৩৫টি দেশ ভ্রমণ করেছেন। ভ্রমণ বিষয়ে লেখালেখিও করছেন সমান তালে। তার প্রকাশিত বই রয়েছে ৬টি। জীবনমুখী বাংলা গানের শ্রেষ্ঠ শিল্পী নচিকেতা সম্প্রতি উদয় হাকিমের লেখা গান দিয়ে একটি এ্যালবাম করেছেন। গেয়েছেন ফেসবুক নামে একটি জীবনমুখী গান, যেটি উদয় হাকিমের লেখা। যা এখন ইউটিউবে দেখা যাচ্ছে।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: