facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ মার্চ মঙ্গলবার, ২০২৪

Walton

এসএমইফাউন্ডেশনের ১১তম এজিএম


২০ মে ২০১৭ শনিবার, ০৭:২২  পিএম

শেয়ার বিজনেস24.কম


এসএমইফাউন্ডেশনের ১১তম এজিএম

ক্ষুদ্র ও মাঝারিশিল্প (এসএমই) ফাউন্ডেশনের ১১তম বার্ষিক সাধারণ সভা ২০ মে শনিবার রাজধানীর সিরডাপ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

ফাউন্ডেশনের চেয়ারপার্সন কে এম হাবিব উল্লাহ সভায় সভাপতিত্ব করেন। ফাউন্ডেশনের সাধারণ পর্ষদ সভায় ২০১৫-১৬ সময়ের বার্ষিক রিপোর্ট সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়।

বার্ষিক সাধারণ সভায় সদস্যরা এসএমই খাতের উন্নয়নে এসএমই ফাউন্ডেশনের গত বছরের কর্মসূচিসমূহ পর্যালোচনা করে সন্তোষ প্রকাশ করেন। ফাউন্ডেশনের চেয়ারপার্সন কে এম হাবিব উল্লাহ দেশের এসএমই খাতের বিস্তার ও উন্নয়নের ক্ষেত্রে পরামর্শ প্রদান করে অবদান রাখার জন্য সভায় সকলের প্রতি আহ্বান জানান।

সদস্যরা ফাউন্ডেশনের ভবিষ্যতকার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা করেন এবং ফাউন্ডেশনের কার্যক্রম এমনভাবে সম্প্রসারণের পরামর্শ দেন যাতে ফাউন্ডেশনের কাজের ফলাফল সরকারের রূপকল্প-২০২১ এবং ৭ম পঞ্চবার্ষিক পরিকল্পনা ও এসডিজি লক্ষ্য অর্জনের সঙ্হে সম্পর্কযুক্ত হয়।

সাধারণ সভায় ফাউন্ডেশনের পরিচালক পর্ষদ এবং সাধারণ পর্ষদের সদস্যদের মধ্যে সুষেণ চন্দ্র দাস অতিরিক্ত সচিব শিল্পমন্ত্রণালয়, দীলিপ কুমার শর্মা এনডিসি মহাপরিচালক বিটাক, মুশতাক হাসান মুহঃ ইফতিখার চেয়ারম্যান বিসিক, মির্জা নূরুল গণি শোভন প্রেসিডেন্টনাসিব, ড. মমতাজ উদ্দিন আহমেদ অনারারি অধ্যাপক অর্থনীতি বিভাগ ঢাকাবিশ্ববিদ্যালয়, মোঃ জসিম উদ্দিন সভাপতি বিপিজিএমইএ, কে এম আকতারুজ্জামান ব্যবস্থাপনা পরিচালক আকতার ফার্নিচার লিঃ, লুনাসামসোদ্দোহা চেয়ারম্যান দোহাটেকনিউমিডিয়া, মানতাশা আহমেদ ব্যবস্থাপনা পরিচালক রিলা’সফ্যাশনবুটিক, মোঃ দাবিরুল ইসলাম অতিরিক্ত সচিব শিল্পমন্ত্রণালয়, অরিজিৎ চৌধুরী অতিরিক্ত সচিবব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, শহীদুল ইসলাম অতিরিক্ত সচিব ও অনুবিভাগ প্রধান (সমন্বয় ও নরডিক) অর্থনৈতিক সম্পর্ক বিভাগ, বেগমওয়াহিদা আক্তার পরিচালক (উপসচিব) প্রধানমন্ত্রীর কার্যালয়, স্বপন কুমার রায়জিএম বাংলাদেশ ব্যাংক (এসএমইএন্ড স্পেশালবিভাগ), সাফকাত হায়দার পরিচালক এফবিসিসিআই, আব্দুর রাজ্জাক সভাপতিবিইআইওএ, আবুল কালাম ভূঁইয়া ব্যবস্থাপনা পরিচালক যমুনা মিটার ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ইসমাত জেরিন খান ব্যবস্থাপনা পরিচালক জারমার্টজ, মো. রাশেদুল করীম মুন্না, ব্যবস্থাপনা পরিচালক ক্রিয়েশন প্রাইভেট লি., সালাম জুবায়ের প্রধান প্রতিবেদক দৈনিক সংবাদ এবং মো. সফিকুল ইসলাম ব্যবস্থাপনা পরিচালক এসএমই ফাউন্ডেশন সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: