facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৮ মার্চ বৃহস্পতিবার, ২০২৪

Walton

এশিয়া কাপের দল নিয়ে নতুন পরিকল্পনা


১৫ আগস্ট ২০১৮ বুধবার, ১১:০৩  এএম

নিজস্ব প্রতিবেদক


এশিয়া কাপের দল নিয়ে নতুন পরিকল্পনা

এশিয়া কাপ নিয়ে আলাদা পরিকল্পনা হাতে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কোচের ইচ্ছা ও তার পরিকল্পনাকে গুরুত্ব দিয়েই ৩১ সদস্যের একটি প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি। এশিয়া কাপের এবারের আসরটি আগামী ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হবে।

ঈদের ছুটির পরই ২৭ আগস্ট থেকে খেলোয়াড়দের নিয়ে আনুষ্ঠানিকভাবে কাজ শুরু করবেন কোচ স্টিভ রোডস। প্রস্তুতি ক্যাম্পে সবাইকে পরখ করে দেখার পরই কোচ মূল দল বেছে নেবেন।

সম্প্রতি ‘এ’ দলের হয়ে ভালো পারফরমেন্স করায় প্রাথমিক দলে সুযোগ পেয়েছেন তিন নতুন মুখ। তারা হলেন- শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ ও ফজলে রাব্বি মাহমুদ।

৩১ সদস্যের দলে যারা আছেন: মাশরাফি বিন মোর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, আবু হায়দার রনি, নাজমুল ইসলাম অপু, মেহেদী হাসান মিরাজ, মুমিনুল হক, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, আরিফুল হক, আবু জায়েদ রাহি, নাজমুল হোসেন শান্ত, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, নাইম হাসান, কামরুল ইসলাম রাব্বি, সৈয়দ খালিদ আহমেদ, জাকির হোসেন, সানজামুল ইসলাম, মোহাম্মদ মিথুন, ফজলে রাব্বী।

এশিয়া কাপের সূচি-

১৫ সেপ্টেম্বর : বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা (দুবাই)

১৬ সেপ্টেম্বর : পাকিস্তান বনাম বাছাইপর্বের দল (দুবাই)

১৭ সেপ্টেম্বর : শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান (আবুধাবি)

১৮ সেপ্টেম্বর : ভারত বনাম বাছাইপর্বের দল (দুবাই)

১৯ সেপ্টেম্বর : ভারত বনাম পাকিস্তান (দুবাই)

২০ সেপ্টেম্বর : বাংলাদেশ বনাম আফগানিস্তান (আবুধাবি)

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: