facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

আরো দুই কোম্পানির লভ্যাংশ ঘোষণা


১৬ অক্টোবর ২০১৯ বুধবার, ০৪:২৪  পিএম

নিজস্ব প্রতিবেদক


আরো দুই কোম্পানির লভ্যাংশ ঘোষণা

বিনিয়োগকারীদের জন্য ৩০ জুন, ২০১৯ হিসাব বছরে ডিভিডেন্ড ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২ কোম্পানি। এগুলো হলো- নর্দার্ণ জুট লিমিটেড এবং বাংলাদেশ শিপিং কর্পোরেশন লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

নর্দার্ণ জুট লিমিটেড:

কোম্পানিটি ৩০ জুন, ২০১৯ সমাপ্ত হিসাব বছরের জন্য বিনিয়োগকারীদের ১০০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার সুপারিশ করেছে। সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৩.২৯ টাকা। কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৮০.৩৩ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২২.৬৬ টাকা (নেগেটিভ)।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৮ ডিসেম্বর, সকাল সাড়ে ৯টায়, রাওয়া কনভেনশন সেন্টার, মহাখালী, ঢাকাতে অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট ৫ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

বাংলাদেশ শিপিং কর্পোরেশন:

কোম্পানিটি ৩০ জুন, ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.৬২ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৬.৮৫ টাকা। এছাড়া শেয়ারর প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৪.৮০ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৪ নভেম্বর সকাল ১১ টায় চট্টগ্রাম বোর্ড ক্লাব, চট্টগ্রামে অনুষ্ঠিত হয়। এ সংক্রান্ত রেকর্ড ডেট ৬ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: