facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

আরো তিন কোম্পানির লভ্যাংশ ঘোষণা


২১ মার্চ ২০১৯ বৃহস্পতিবার, ০৭:২১  পিএম

নিজস্ব প্রতিবেদক


আরো তিন কোম্পানির লভ্যাংশ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

ব্যাংক এশিয়া : প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এরমধ্যে ৫ শতাংশ নগদ এবং ৫ শতাংশ বোনাস লভ্যাংশ রয়েছে। ৩১ ডিসেম্বর, ১৮ সমাপ্ত হিসাব বছরের জন্য পর্ষদ এ লভ্যাংশ ঘোষনা করে।

তথ্যমতে, আলোচিত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ১ পয়সা, একক ভাবে ইপিএস হয়েছে ২ টাকা ৪ পয়সা। সমন্বিত শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২২ টাকা ৮ পয়সা এবং একক ভাবে ২১ টাকা ২ পয়সা।

জিএসপি ফাইন্যান্স: পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১৮ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই নগদ। ৩১ ডিসেম্বর, ১৮ সমাপ্ত হিসাব বছরের জন্য পর্ষদ এ লভ্যাংশ ঘোষণা করে।

তথ্যমতে, আলোচিত সময়ে কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৪০ পয়সা, একক ভাবে ইপিএস হয়েছে ২ টাকা ২৭ পয়সা। সমন্বিত শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২২ টাকা ৮৪ পয়সা এবং একক ভাবে ২২ টাকা ৩৩ পয়সা।
কোম্পানির লভ্যাংশ সংক্রান্ত রেকর্ড ডেট আগামী ১৫ এপ্রিল নির্ধারন করা হয়েছে। কোম্পানির বার্ষিক সাধারন সভা (এজিএম) আগামী ৫ মে রাওয়া ক্লাবে সকাল সাড়ে ১১ টায় অনুষ্ঠিত হবে।

ব্রাক ব্যাংক :  ব্র্যাক ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১৫ শতাংশ লভ্যাংশ ঘোষনা করেছে। এর পুরোটাই বোনাস।

তথ্যমতে, আলোচিত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৫ টাকা ১৭ পয়সা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: