facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

আবারও নৌকার বিজয় নিশ্চিতের আহ্বান ভূমিমন্ত্রীর


০৩ জুন ২০১৭ শনিবার, ০৪:৩৯  পিএম

শেয়ার বিজনেস24.কম


আবারও নৌকার বিজয় নিশ্চিতের আহ্বান ভূমিমন্ত্রীর

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, দ্বিধা-বিভক্ত না হয়ে সবাইকে মিলে মিশে একসঙ্গে কাজ করে আবারও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

শনিবার ঈশ্বরদী আওয়ামী লীগ অফিসে পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ভূমিমন্ত্রী।

সাম্প্রতিক ঘটনাবলীর পর এ সভা ঘিরে কর্মীদের মধ্যে আগ্রহ ছিল বেশি। সভায় ৯টি ওয়ার্ডের সভাপতি/সাধারণ সম্পাদকসহ পৌর কমিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। প্রায় সব বক্তাই সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া বিভিন্ন বিষয়ের গঠনমূলক সমালোচনা করেন।

সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান শরীফ মনোযোগ দিয়ে সবার কথা শোনেন। তিনি তার বক্তব্যে বাইকে ধৈর্য ধরে দলকে ঐক্যবদ্ধ রাখার আহ্বান জানান।

পৌর কমিটির নেতৃবৃন্দকে কীভাবে সবকিছু স্বাভাবিক করা যায় সেই ব্যাপারে একটি পরামর্শ আগামী শুক্রবার তার কাছে উপস্থাপনের জন্য নির্দেশ দেন। সভা পরিচালনা করেন পৌর কমিটির সাধারণ সম্পাদক ইসাহাক আলী মালিথা।

রূপপুর পারমাণবিক প্রকল্প, শহরে ২টি বাড়ি ও ৩টি দোকান ভাঙচুরের ঘটনাসহ বিভিন্ন ব্যাপারে নেতৃবৃন্দের তীব্র সমালোচনা করেন আলোচকরা।

আওয়ামী লীগের একাধিক নেতা বলেছেন, ঈশ্বরদীতে দলীয় কোনো সভায় এ ধরনের সমালোচনা-আত্মসমালোচনা করতে দেওয়ার ঘটনা এটাই প্রথম।

পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টুর সভাপতিত্বে এ সময় স্থানীয় পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ