facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

আট কোম্পানির প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ


১৬ নভেম্বর ২০১৭ বৃহস্পতিবার, ০৯:৫৫  এএম

শেয়ার বিজনেস24.কম


আট কোম্পানির প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ

প্রথম প্রান্তিকের ৩০ সেপ্টম্বর, ২০১৭ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানি। কোম্পানিটির পর্ষদ সভায় প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের সিদ্ধান্ত হয়েছে। নিম্নে কোম্পানিগুলোর আর্থিক প্রতিবেদন তুলে ধরা হলোঃ-

গোল্ডেন হাভেস্ট এগ্রো ইন্ডাস্ট্রিজ: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৭ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৬৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২২.৩৭ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরি নগদ প্রবাহ (এনওসিএফপিএস) ০.৭২ টাকা।

আলহাজ্ব টেক্সটাইল লিমিটেড: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৩ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.২১ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩.৮৩ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরি নগদ প্রবাহ (এনওসিএফপিএস) ২.১৯ টাকা (নেগেটিভ)।

শাশা ডেনিমস লিমিটেড: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.২১ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ১.১০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৮.৫৫ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরি নগদ প্রবাহ (এনওসিএফপিএস) ১.৮০ টাকা।

জেনারেশন নেক্সট ফ্যাশনস লিমিটেড: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.১১ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩.০৪ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরি নগদ প্রবাহ (এনওসিএফপিএস) ০.৪৮ টাকা।

গ্লোবাল হেভি ক্যাবল লিমিটেড: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.২৩ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫৪.০৮ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরি নগদ প্রবাহ (এনওসিএফপিএস) ০.৭২ টাকা।

এএমসিএল (প্রাণ) লিমিটেড: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.০১ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ১.৭৩ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭৩.৭৩ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরি নগদ প্রবাহ (এনওসিএফপিএস) ৩.২০ টাকা।

জুট স্পিনার্স লিমিটেড: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪.০৫ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ১০.১৭ টাকা। সে হিসেবে কোম্পানির লোকসান কমেছে ৬.১২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২০০.৮৮ টাকা (মাইনাস) এবং শেয়ার প্রতি কার্যকরি নগদ প্রবাহ (এনওসিএফপিএস) ০.০৯ টাকা (মাইনাস)।

সালভো কেমিক্যাল লিমিটেড: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৪ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.২৩ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২.১৪ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরি নগদ প্রবাহ (এনওসিএফপিএস) ০.০৮ টাকা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: