facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

‘আগামী নির্বাচনে নৌকার বিকল্প নেই’


২৪ ফেব্রুয়ারি ২০১৮ শনিবার, ১০:৩০  পিএম

শেয়ার বিজনেস24.কম


‘আগামী নির্বাচনে নৌকার বিকল্প নেই’

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন ‘আগামী নির্বাচনে নৌকার বিকল্প নেই। শেখ হাসিনাকে আবারও পাস করাতে হবে। এ জন্য আপনাদের সবাইকে এক থাকতে হবে। শেখ হাসিনা যা নির্দেশ দেবেন, তা করবেন।’

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে কুমিল্লার বরুড়া উপজেলা পরিষদ মিলনায়তনে আইনশৃঙ্খলা সমন্বয় কমিটির সভা শেষে তিনি সাংবাদিকদের একথা বলেন।

তিনি বলেন, বিএনপির কোনও শান্তিপূর্ণ গণতান্ত্রিক আন্দোলনে আমরা কখনও বাধা দিচ্ছি না। কেউ যদি মাত্রাতিরিক্ত করে জনগণের দুর্ভোগ বাড়িয়ে দেয়, তখনই আমাদের আইনশৃঙ্খলা বাহিনী যে কাজটি করার দরকার সে কাজটি করে থাকে।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির পূর্বঘোষিত কালো পতাকা প্রদর্শন কর্মসূচিতে পুলিশের বাধা প্রদান প্রসঙ্গে মন্ত্রী বলেন, ‘জনগণের দুর্ভোগ থেকে ঢাকার ওই এলাকাটি রক্ষা করা দরকার ছিল। তাই পুলিশ সেই কাজটিই করেছে।’

এসময় সভায় সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফ এমপি, অধ্যাপক নুরুল ইসলাম মিলন এমপি, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ড. মনির উজ জামান, কুমিল্লা জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর আলম ও পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেনসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও দলীয় নেতারা উপস্থিত ছিলেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ