facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

আইডিএলসি গ্রোথ ফান্ডের আবেদন শুরু ২৭ ফেব্রুয়ারি


২৪ ফেব্রুয়ারি ২০১৮ শনিবার, ০১:৩৬  পিএম

শেয়ার বিজনেস24.কম


আইডিএলসি গ্রোথ ফান্ডের আবেদন শুরু ২৭ ফেব্রুয়ারি

বে-মেয়াদী মিউচ্যুয়াল ফান্ড আইডিএলসি গ্রোথ ফান্ডের ইউনিট বিক্রি শুরু হবে আগামী ২৭ ফেব্রুয়ারি। চলবে পরবর্তী ৪৫ কার্যদিবস।

আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র অনুযাযী, মিউচ্যুয়াল ফান্ডটির প্রাথমিক লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৫০ কোটি টাকা। ফান্ডটির উদ্যোক্তার অংশ ১০ কোটি টাকা। আর বাকি ৪০ কোটি টাকার ইউনিট বিক্রি করা হবে বিনিয়োগকারীদের কাছে। ফান্ডটির প্রতিটি ইউনিটের অভিহিত মুল্য ১০ টাকা। এটিই শুরু হবে আগামী ২৭ ফেব্রুয়ারি। চলবে পরবর্তী ৪৫ দিন। তবে এর আগে নির্ধারিত টাকার ইউনিটি বিক্রি শেষ হয়ে গেলে এ মেয়াদে আর বিক্রি হবে না। তবে ফান্ড ম্যানেজার চাইলে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) অনুমোদন সাপেক্ষ্যে ফান্ডের আকার বড় করে আরও ইউনিট বিক্রি করতে পারবে।

ফান্ডটির অ্যাজেন্ট হিসেবে রয়েছে আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড, আইডিএলসি সিকিউরিটিজ লিমিটেড এবং আইডিএলসি ইনভেস্টমেন্টস্ লিমিটেড।

এই ফান্ডটির উদ্যোক্তা প্রতিষ্ঠান আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড। আর সম্পদ ব্যবস্থাপক হিসেবে রয়েছে আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড। এছাড়া ফান্ডের ট্রাস্টি হিসেবে কাজ করছে বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। আর কাষ্টডিয়ান হিসেবে কাজ করছে ব্র্যাক ব্যাংক লিমিটেড।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: