facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৮ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

অর্থ সচিবের দায়িত্বে মুসলিম চৌধুরী


০৩ অক্টোবর ২০১৭ মঙ্গলবার, ০২:২৮  পিএম

শেয়ার বিজনেস24.কম


অর্থ সচিবের দায়িত্বে মুসলিম চৌধুরী

অর্থ বিভাগের অতিরিক্ত সচিব মোহাম্মদ মুসলিম চৌধুরীকে ওই বিভাগের ভারপ্রাপ্ত সচিব হিসেবে দায়িত্ব দিয়েছে সরকার।

বিসিএস ১৯৮৪ ব্যাচের অডিট অ্যান্ড অ্যকাউন্টস ক্যাডারের এই কর্মকর্তাকে ভারপ্রাপ্ত সচিবের দায়িত্ব দিয়ে মঙ্গলবার আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। তিনি অর্থ বিভাগের জ্যেষ্ঠ সচিব হেদায়েতুল্লাহ আল মামুনের স্থলাভিষিক্ত হবেন।

চাকরির মেয়াদ শেষে আগামী বুধবার অবসরে যাচ্ছেন হেদায়েতুল্লাহ আল মামুন। অবসরে যাওয়ার সুবিধার্থে মঙ্গলবার মামুনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করে আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির ঘটনায় চাপের মুখে আতিউর রহমান গভর্নরের পদ ছাড়লে গতবছর ১৬ মার্চ সোনালী ব্যাংকের চেয়ারম্যান ফজলে কবিরকে নতুন গভর্নর হিসেবে নিয়োগ দেওয়া হয়। সে সময় সোনালী ব্যাংকের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছিল মুসলিম চৌধুরীকে।

চট্টগ্রামের রাউজান উপজেলার কদলপুর ইউনিয়নের নুরুল আলম চৌধুরী ছেলে মুসলিম চৌধুরী অনলাইন বেতন নির্ধারণ ও সরকারি কর্মচারী পেনশন ডাটাবেইজ তৈরির জন্য চলতিবছর জনপ্রশাসন পদক পান।

মুসলিম চৌধুরীকে নিয়ে বর্তমানে জনপ্রশাসনে জ্যেষ্ঠ সচিব, সচিব, ভারপ্রাপ্ত সচিব এবং সচিব পদমর্যদার কর্মকর্তার সংখ্যা দাঁড়িয়েছেন ৭৯ জন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: