Runner Automobiles
Runner Automobiles
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

আমার স্বপ্ন আমার দেশ


২৪ ফেব্রুয়ারি ২০১৮ শনিবার, ১০:০২  পিএম

শেয়ার বিজনেস24.কম


আমার স্বপ্ন আমার দেশ

প্রথমবারের মতো কাজী হায়াতের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন দেশের শীর্ষ অভিনেতা শাকিব খান ও বুবলী। ছবির নাম ‘আমার স্বপ্ন আমার দেশ’। তবে এখনও আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হননি তারা। মৌখিকভাবে শাকিব ছবিটির গল্প ও চিত্রনাট্য পছন্দ করেছেন। আর শাকিবের পরামর্শেই বুবলীকে নেয়া হয়েছে বলে জানা গেছে।

ছবিটি প্রসঙ্গে কাজী হায়াৎ বলেন, গল্প প্রস্তুত, পাশাপাশি ছবিটির শিল্পী নির্বাচনের কাজও প্রায় শেষ পর্যায়ে। শাকিব খান ও মৌসুমীকে মৌখিকভাবে চূড়ান্ত করা আছে। এরমধ্যে বুবলীর সাথেও কথা হয়েছে। তিনিও ছবিতে কাজ করবেন বলে জানিয়েছেন প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়াকে। তবে এখনো কাগজ-কলমে কাউকেই চুক্তিবদ্ধ করা হয়নি।

তিনি আরও বলেন, জাতির বিবেক বলা হয় সাংবাদিকদের। এখন লক্ষ করলেই দেখা যাবে একটুতে একটু হলেই সাংবাদিকদের ওপর চলছে নির্যাতন। এমনকি তাদেরকে মেরেও ফেলা হচ্ছে। আমার ৫০তম ছবির গল্প এই সব বিষয় নিয়ে। আপনারা জানেন শুরু থেকেই আমার প্রতিটি ছবিতেই কোনো না কোনো মেসেজ দেয়ার চেষ্ঠা করি। এই ছবিতেও তার ব্যতিক্রম হবে না।

অন্যদিকে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান সাংবাদিকদের জানান, এখন আমার প্রতিষ্ঠান থেকে শাকিব খান এক সাথে দুইটি ছবিতে অভিনয় করছেন। আরো বেশ কয়েকটি ছবিতে তাকে চূড়ান্ত করা আছে। এর মধ্যে কাজী হায়াৎ একটি ছবি পরিচালনা করবেন। এই ছবিতে শাকিবের বিপরীতে বুবলী অভিনয় করবেন। এরবেশি এখন আর কিছু বলতে চাই না। আগে নির্মাণাধীন যে দুইটি ছবি আছে এগুলোর কাজ সম্পন্ন হোক। এরপর ছবিটি নিয়ে কথা বলবো।

‘আমার স্বপ্ন আমার দেশ’র মাধ্যমে হাফ সেঞ্চুরি করতে যাচ্ছেন জনপ্রিয় চলচ্চিত্র কাজী হায়াত।

আগামী ২৫ মার্চ থেকে শুরু হবে ‘আমার স্বপ্ন আমার দেশ’ ছবির শুটিং। মে মাসের পুরোটা সময় ছবিটির চিত্রায়ন হবে। দেশপ্রেমের চেতনায় আবর্তিত বিধায় ছবিটির পুরো শুটিং হবে বাংলাদেশে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: