Runner Automobiles
Runner Automobiles
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

কোথায় কেমন আছেন সাহারা?


১৯ ফেব্রুয়ারি ২০১৮ সোমবার, ১২:২৬  পিএম

শেয়ার বিজনেস24.কম


কোথায় কেমন আছেন সাহারা?

এক সময়ের রুপালী পর্দা কাঁপানো নায়িকা সাহারা। অভিনয় থেকে তিনি এখন ধরাছোঁয়ার বাইরে। তবে এখনো তাকে ভোলোনি তার ভক্তরা। বাংলা সিনেমা প্রসঙ্গে কথা উঠলে চলে আসে তার নামটাও। অনেকেই জানার ইচ্ছে পোষণ করেন এখন কোথায় কেমন আছেন তিনি?

অভিনয়ে ফেরার কোনো সম্ভাবনা আছে কি এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,‘ আপাতত এ বিষয়ে ভাবছেন না কিছু। পুলিশ প্লাজায় আমাদের একটি ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে `সাহারা ফ্যাশন হাউজ`। সংসারের ও ব্যবসা প্রতিষ্ঠান নিয়ে ভালোই আছি আমরা।’

অভিনেত্রী সাহারা অভিনীত প্রথম চলচ্চিত্র ‘রুখে দাড়াও’ মুক্তি পায় ২০০৩ সালে। নৃত্য পরিচালক আজিজ রেজা’র স্কুলে পরিচয় হয়েছিল পরিচালক শাহাদাৎ হোসেন লিটনের সাথে, তারই ফলশ্রুতিতে প্রথম চলচ্চিত্রে অভিনয়। বিপরীতে অভিনয় করেছিলেন শাকিব খান। নানা কারণে ছবিটি তেমন ব্যবসা করতে পারেনি, কিন্তু হাল ছেড়ে দেননি সাহারা।

নিজেকে নায়িকা হিসেবে প্রতিষ্ঠার প্রচেষ্টায় সাহারা বিভিন্ন চলচ্চিত্রের অশ্লীল দৃশ্যে অভিনয় করে ময়ূরী-পলিসহ অন্যান্য বিতর্কিত নায়িকাদের পাশে নিজের নাম যুক্ত করেন। চলচ্চিত্রে অশ্লীলতা বিরোধী অভিযান শুরু হলে নিজেকে পাল্টে ফেলেন সাহারা। সুস্থ্য ধারার চলচ্চিত্রে অভিনয় করতে শুরু করেন। প্রিয়া আমার প্রিয়া চলচ্চিত্রের মাধ্যমে ক্যারিয়ারের সুসময় শুরু হয় তার। এই চলচ্চিত্রের নাম ভূমিকায় অভিনয় করেন এবং চলচ্চিত্রটি ব্যাপক সফলতা পায়।

ঢাকা টু বোম্বে ছবির প্রযোজক ঢাকার ধামরাইয়ের বাসিন্দা মাহবুবুর রহমান মনির সঙ্গে সাহারার পরিচয় এবং অতঃপর প্রেম হয় দুজনের মধ্যে। কিন্তু দুজনের পরিবারের সম্মতি না থাকায় প্রায় তিন বছর পর ২০১৫ সালে জুলাইয়ে তাদের বিয়ে হয়। পূর্ব পরিকল্পনা অনুযায়ী সাহারা বিয়ের পর চলচ্চিত্র থেকে দূরে সরে গিয়ে স্বামী সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন।

সাহারা পড়াশোনা করেছেন এসএসসি পর্যন্ত। চলচ্চিত্রে নায়িকা হিসেবে প্রতিষ্ঠার পেছনে সবসময় প্রেরণা দিয়ে গেছেন তার মা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: