VFS Thread IPO
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

ফাইনারের জন্য দলে ফিরলেন ইমরুল


২৬ জানুয়ারি ২০১৮ শুক্রবার, ১০:১০  এএম

নিজস্ব প্রতিবেদক


ফাইনারের জন্য দলে ফিরলেন ইমরুল

ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচের স্কোয়াডে থাকলেও বাদ দেওয়া হয়েছিল পরের দুই ম্যাচ থেকে। ইমরুল কায়েসকে পাঠানো হয়েছিল বিসিএলের তৃতীয় রাউন্ডে। উদ্দেশ্য ছিল, চার দিনের ম্যাচ খেলে শ্রীলংকার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের প্রস্তুতি নেওয়া।

তবে টেস্ট সিরিজের আগে ফের ওয়ানডে দলেই ফিরলেন বাঁহাতি এ ওপেনার। ত্রিদেশীয় সিরিজের শনিবারের ফাইনালের জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। এ স্কোয়াডে জায়গা পেয়েছেন ইমরুল। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর কাছ থেকে এ বিষয়ে কোনো ব্যাখ্যা না পাওয়া গেলেও এটি স্পষ্ট, ওপেনিং নিয়ে ভাবনা আছে দলে।

ত্রিদেশীয় সিরিজে খেলা গত চারটি ম্যাচে বাংলাদেশের হয়ে তামিম ইকবালের সঙ্গে ওপেনিং করেছেন এনামুল হক বিজয়। প্রায় তিন বছর পর দলে ফেরা এনামুল চার ম্যাচে আউট হয়েছেন যথাক্রমে ১৯, ৩৫, ১ ও শূন্য রানে। ধারণা করা হচ্ছে, ফাইনালের একাদশে তাকে বদলে ইমরুলকে নামানো হতে পারে।

বিসিএলের তৃতীয় রাউন্ডে ইমরুল খেলেছেন দক্ষিণাঞ্চলের হয়ে। রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে উত্তরাঞ্চলের বিপক্ষে ১১৮ রানের ইনিংস খেলেন ইমরুল। ওয়ান ডাউনে নামা ইনিংসটি ছিল মাত্র ১৩১ বলের, যার মধ্যে ছিল ১৪টি চার ও ৬টি ছয়।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: