Runner Automobiles
Runner Automobiles
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

প্রিয়াঙ্কা-নিকের বিয়ে অক্টোবরে!


৩০ জুলাই ২০১৮ সোমবার, ১১:০৪  পিএম

ডেস্ক রিপোর্ট


প্রিয়াঙ্কা-নিকের বিয়ে অক্টোবরে!

কোয়ান্টিকো খ্যাত জনপ্রিয় অভিনত্রেী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মার্কিন অভিনেতা ও সংগীতশিল্পী নিক জোনাসের প্রেমের গুঞ্জন বেশ কিছুদিন ধরেই চলছিল। এবার জানা গেল, দুজন এরই মধ্যে বাগদান সেরে ফেলেছেন।

হলিউড কেন্দ্রিক গণমাধ্যমগুলোর দাবি, প্রিয়াঙ্কার ৩৬তম জন্মদিনে কিছুটা গোপনীয়তার সঙ্গে বাগদান সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা-নিক জুটি। আর এ বছরের অক্টোবরেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা।

প্রায় এক যুগ পর সালমান খানের সঙ্গে জুটি বেঁধে পরিচালক আলী আব্বাস জাফরের ছবি ‘ভারত’-এ অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্ত হঠাৎ করেই তিনি আর ছবিটিতে অভিনয় করবেন না বলে জানিয়ে দেন।

পরিচালক আলী আব্বাস জাফরও বিষয়টি নিশ্চিত করেছেন সামাজিক মাধ্যমে। তখন থেকে নিক-প্রিয়াঙ্কার বিয়ের গুঞ্জন আরও জোরদার হয়। জানা যায়, বিয়ের জন্যই ছবিটি থেকে সরে গেছেন প্রিয়াঙ্কা।

অনেকে আবার বলছেন, ‘ভারত’ ছবির তুলনায় বড় প্রজেক্ট পওয়ার কারণেই প্রিয়াঙ্কা এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন। যদিও এ বিষয়ে প্রিয়াঙ্কার পক্ষ থেকে কোনা মন্তব্য জানা যায়নি। বলিউডে সর্বশেষ প্রিয়াঙ্কাকে দেখা যায় ২০১৬ সালে প্রকাশ ঝা পরিচালিত ‘জয় গঙ্গাজল’ ছবিতে। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: