ML Dyeing IPO
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

৪ কোম্পানির লভ্যাংশ ঘোষণা


১০ মার্চ ২০১৮ শনিবার, ০৩:২৩  পিএম

নিজস্ব প্রতিবেদক


৪ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিগুলো ৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত হিসাব বছরের জন্য এই লভ্যাংশ ঘোষণা করে।

লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড সূত্রে এ তথ্য জানা গেছে।

ডেল্টা ব্র্যাক হাউজিং:

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ডেল্টা ব্র্যাক হাউজিং লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ৩০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

সূত্র জানায়, আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ টাকা ৭৯ পয়সা। শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৫ টাকা ৭৬ পয়সা।

বিএটিবিসি:

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি বিএটিবিসি লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ৬০০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

সূত্র জানায়, আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৩০ টাকা ৫০ পয়সা। শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৮৫ টাকা ২১ পয়সা।

ভেনগার্ড এএমএল রুপালী ব্যাংক ব্যালান্স ফান্ড:

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ভেনগার্ড এএমএল রুপালী ব্যাংক ব্যালান্স ফান্ড লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

আলোচ্য সময়ে কোম্পানিটির ইউনিট প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৫ পয়সা। ইউনিট প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৩ টাকা ৩৯ পয়সা।

নিটল ইন্স্যুরেন্স: কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১৪ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৭৮ পয়সা। শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৪ টাকা ১৮ পয়সা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: