Runner Automobiles
Sea Pearl Beach Resort & SPA Ltd
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

স্বপ্নে পচা মাংস


০৩ এপ্রিল ২০১৯ বুধবার, ০২:৫১  পিএম

নিজস্ব প্রতিবেদক


স্বপ্নে পচা মাংস

 

বিক্রির উদ্দেশ্যে পচা মাংস সংরক্ষণ করছে অভিজাত বিপণি বিতান ‘স্বপ্ন’। এ অপরাধে প্রতিষ্ঠানটিকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

গত মঙ্গলবার রাজধানীর বিজয়নগরে অভিযান চালিয়ে স্বপ্ন সুপার শপকে জরিমানা করা হয়। এছাড়া মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি, পণ্যের মোড়কে মূল্য লেখা না থাকা এবং প্রতিশ্রুতি অনুযায়ী পণ্য ও সেবা না দেয়ার অপরাধে সূত্রাপুরসহ বিভিন্ন এলাকায় ভোক্তা আইনে আরও ১১টি প্রতিষ্ঠানকে ৬৪ হাজার টাকা জরিমানা করা হয়। অধিদফতর সূত্রে এসব তথ্য জানা গেছে।

জরিমানা করা প্রতিষ্ঠানগুলের মধ্যে হোটেল সোহাগকে ১৫ হাজার টাকা, বাগদাদ স্টোরকে দুই হাজার, আজগর এন্টারপ্রাইজকে এক হাজার, একরাম মাহাজন মাংসের দোকানকে এক হাজার, লালবাবু এন্টারপ্রাইজকে এক হাজার, দেশ বাংলা ফার্মেসিকে দুই হাজার, মা ব্রয়লারকে ২ হাজার, মা-বাবার দোয়া খাসি ও গরুর মাংস দোকানকে এক হাজার , আল-আমিন জেনারেল স্টোরকে দুই হাজার, মামা-ভাগিনা স্টোরকে দুই হাজার, ক্যাফে শাহী হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করেন অধিদফতরের সহকারী পরিচালক মাসুম আরেফিন ও জান্নাতুল ফেরদাউস। অভিযানে সার্বিক সহযোগিতা করেন এপিবিএন ১১-এর সদস্যরা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: