Runner Automobiles
Sea Pearl Beach Resort & SPA Ltd
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

সমৃদ্ধ দেশ গড়তে কেউ বাধাগ্রস্ত করতে পারবে না: প্রধানমন্ত্রী


২১ নভেম্বর ২০১৮ বুধবার, ০২:৪৫  পিএম

শেয়ার বিজনেস24.কম


সমৃদ্ধ দেশ গড়তে কেউ বাধাগ্রস্ত করতে পারবে না: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, গত ১০ বছরে দেশের যে পরিবর্তন সূচিত হয়েছে তা অব্যাহত রাখাই আওয়ামী লীগ সরকারের লক্ষ্য।

সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে আজ বুধবার সকালে সেনাসদরে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। খেতাপপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও তাদের উত্তরাধিকারীদের সংবর্ধনা দিতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি আরো বলেন, নির্বাচনী ইশতেহারে তার দল যে দিন বদলের প্রতিশ্রুতি দিয়েছিল তা আজ পূরণ হয়েছে। সমৃদ্ধ দেশ গড়ার এ অগ্রযাত্রা কেউ বাধাগ্রস্ত করতে পারবে না।

প্রধানমন্ত্রী বলেন, ২০০৮ সালের নির্বাচনী ইশতেহারের ঘোষণা দিয়েছিলাম দিন বদলের সনদ। আপনারাই বিবেচনা করে দেখবেন। সেই দিন বদল আমরা করতে পেরে ছিলাম কি না। আমি দাবি করব, আমি অবশ্যই দিন বদল করেছি। তবে আমাদের আরও অনেক দূর যেতে হবে, অনেক উন্নয়ন করতে হবে। যে দেশে ৪০ ভাগ দারিদ্র্য ছিল, সেটা আমরা ২১ ভাগে নিয়ে আসছি। আমাদের লক্ষ্য আরও পাঁচভাগ এই দারিদ্র্যের হার আমরা কমাব। বাংলাদেশ হবে দারিদ্রমুক্ত দেশ।

অনুষ্ঠানে খেতাবপ্রাপ্ত ১০১ মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারের হাতে আর্থিক অনুদান এবং উপহার সামগ্রী তুলে দেন প্রধানমন্ত্রী। পরে শান্তিকালীন বিশেষ অবদান রাখায় সেনা, নৌ এবং বিমানবাহিনীর ১৩ সদস্যের হাতে পদক তুলে দেন তিনি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: