Oimex Electrode Limited
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

সংসারে সুখ আনার পরামর্শ দিলেন আইজিপি


১৪ মে ২০১৭ রবিবার, ০৯:৩৩  পিএম

এমএ ওয়াদুদ মিয়া, শরীয়তপুর

শেয়ার বিজনেস24.কম


সংসারে সুখ আনার পরামর্শ দিলেন আইজিপি

সংসারে সুখ আনার পরামর্শ দিয়ে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেন, সুখ হচ্ছে আপেক্ষিক ব্যাপার। কেউ অনেক টাকার মালিক তার পরেও কিন্তু সংসারে সুখ নেই। আর যে দিনমজুর তার পরিবারে কিন্তু সুখ আছে। সুখ পারস্পারিক শ্রদ্ধার ব্যাপার। স্ত্রীর যদি স্বামীর প্রতি শ্রদ্ধাবোধ না থাকে, ব্যক্তি স্বতন্ত্রবোধ না থাকে তাহলে সুখী হওয়া সম্ভব না। তাই স্বামী স্ত্রীর প্রতি, স্ত্রী স্বামীর প্রতি শ্রদ্ধাবোধ থাকতে হবে। তাহলেই সংসারে সুখ আসবে।

রোববার বিকেলে শরীয়তপুর জেলা পুলিশের উইমেন্স অ্যান্ড চাইল্ড সাপোর্ট সেন্টার এবং জেলা কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে এক আলোচনা সভায় এ কথা বলেন আইজিপি।

পারিবারিক কলহ দূরীকরণ এবং সুখী দাম্পত্য জীবনকে উৎসাহিত করার লক্ষে শরীয়তপুর পুলিশ লাইন্স মাঠে দম্পতি মেলা-২০১৭ এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। শরীয়তপুর জেলা পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক।

এছাড়া উপস্থিত ছিলেন, নাহিম রাজ্জাক এমপি, অ্যাডভোকেট নাভানা আক্তার এমপি, বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের ডিআইজি মোহা. শফিকুল ইসলাম বিপিএম, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, শরীয়তপুর জেলা প্রশাসক মো. মাহমুদুল হোসাইন খান, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শরীয়তপুর প্রেস ক্লাবের সভাপতি অনল কুমার দে, শরীয়তপুর সদর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল।

আইজিপি বলেন, নারীদের রেখে পুরুষের কোনো কিছুই করা সম্ভব নয়। সংসারের বিভিন্ন ঝুঁকিপূর্ণ কাজও করছেন নারীরা। আমাদের গ্রাম এলাকায় নারীদের যে মর্যাদা পাওয়ার কথা তা অনেক ক্ষেত্রেই তারা পান না।

তিনি বলেন, মা পরিবারের গৃহকর্তী। মা পরিবারে যে কাজ করেন অর্থনৈতিকভাবে তাকে মূল্যায়ন করি না আমরা। মা গৃহকর্তার চেয়েও কিন্তু কম না। মা যেভাবে সন্তানদের দেখাশোনা করেন অন্য কারও দ্বারা তা সম্ভব নয়।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: