Sahre Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

শরীয়তপুরে বিএনপিকে চাঙা করছেন সাঈদ আহমেদ আসলাম


০১ মে ২০১৭ সোমবার, ০৪:১১  পিএম

এমএ ওয়াদুদ মিয়া, শরীয়তপুর :

শেয়ার বিজনেস24.কম


শরীয়তপুরে বিএনপিকে চাঙা করছেন সাঈদ আহমেদ আসলাম

কোনো সম্মেলন ছাড়াই ঢাকায় বসে শরীয়তপুর জেলা বিএনপি’র আংশিক কমিটি ঘোষণার পর দীর্ঘ পাঁচ মাস উত্তীর্ণ হলেও এখনও পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে পারেনি জেলা বিএনপি। জেলা বিএনপি’র সভাপতি শফিকুর রহমান কিরণ বাস পোড়ানো মামলায় গ্রেফতার হওয়ার অযুহাতে পালিয়ে বেড়াচ্ছেন। এদিকে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সরদার একেএম নাসির উদ্দিন কালু কোনো সাংগঠনিক কর্মকাণ্ড ছাড়াই অলস সময় কাটাচ্ছিলেন। আর তখন দলীয় নেতাকর্মীরা সাংগঠনিকভাবে দ্বিধা বিভক্ত হয়ে পড়ে। তৃণমূল নেতাকর্মীদের মনে নেমে এসেছে চরম হতাশা। দলের মধ্যে দেখা দেয় মারাত্মক কোন্দল। আর এ কোন্দলে জড়িয়ে নাজুক পরিস্থিতির শিকার হয় সংগঠনটি। কবে নাগাদ পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে তাও অনিশ্চিত। আর এ অনিশ্চয়তার মধ্যেই সংগঠনিক কাজ চালিয়ে যাচ্ছেন জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ আসলাম।

তিনি শুক্র ও শনিবার শরীয়তপুর জেলার ডামুড্যা ও গোসাইর হাট উপজেলায় বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতাকর্মীদের নিয়ে সাংগঠনিক কাজ করেন। শোনেন তৃণমূল নেতাকর্মীদের সুখ দুখের কথা। তাদের সাথে মিলে বেশ কয়েকটি মিছিল সমাবেশ করেন। আর এ সমাবেশ করতে গিয়ে পুলিশি বাঁধার সম্মুখীন হন। তাতেও তিনি থেমে থাকেননি। শত বাঁধার মুখেও সাংগঠনিক কাজকর্ম চালিয়ে যাচ্ছেন। এ সময় ডামুড্যা ও গোসাইর হাট উপজেলায় বিভিন্ন ইউনিয়নের যুবদল, ছাত্রদল, শ্রমিক দল এবং স্বেচ্ছাসেবক দলের তৃণমূল নেতাকর্মীরা তার সাথে ছিলেন।

এ ব্যাপারে ডামুড্যা ও গোসাইরহাট উপজেলা বিএনপি’র কয়েকজন তৃণমূলকর্মীর সাথে আলাপ কালে তারা বলেন, জেলা বিএনপি’র নতুন কমিটি হওয়ার আগে আমরা অলস সময় কাটাতাম। জেলা বিএনপি’র সভাপতি শফিকুর রহমান কিরণ বাস পোড়ানো মামলায় গ্রেফতার হওয়ার অযুহাতে পালিয়ে বেড়াচ্ছেন। যার কারণে আমরা নেতৃত্বহীনতায় ভুগতেছিলাম। ঠিক তখনই  জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ আসলাম আমাদের পাশে এসে দাঁড়ালেন। বর্তমানে আমরা সাংগঠনিকভাবে অনেক শক্তিশালী।

এ ব্যাপারে জেলা বিএনপি’র সভাপতি শফিকুর রহমান কিরণ এর সাথে মুঠোফোনে আলাপ করতে চাইলে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ আসলাম বলেন, বর্তমানে জেলা বিএনপি’র অবস্থা অনেক ভালো। আমরা সাংগঠনিকভাবে অনেক শক্তিশালী। নতুন কমিটি হওয়ার আগে আমাদের অবস্থান একটু দুর্বল ছিল। বর্তমানে তা কাটিয়ে উঠতে সক্ষম হয়েছি।



শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: