Nahee Aluminum
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

মির্জা ফখরুলকে দিয়ে খারাপ কথা বলানো হয় : সেতুমন্ত্রী


০৫ মে ২০১৭ শুক্রবার, ০২:৫৬  পিএম

শেয়ার বিজনেস24.কম


মির্জা ফখরুলকে দিয়ে খারাপ কথা বলানো হয় : সেতুমন্ত্রী

মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে দিয়ে খারাপ কথা বলানো হয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, আসলে ফখরুল সাহেব খারাপ কথা বলেতে চান না, তাকে দিয়ে খারাপ কথা বলানো হচ্ছে। বিএনপি সরকারকে নিয়ে বিকৃত কথা বলছে।

শুক্রবার রাজধানীর কেরানীগঞ্জের ইকুরিয়া বিআরটিএর কার্যালয়ে এক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে ওবায়দুল কাদের এ কথা বলেন।

পেশাজীবী গাড়ি চালকদের অংশগ্রহণে সড়ক নিরাপত্তা ও গণসচেতনা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি- বিআরটিএ, ইকুরিয়া।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দুর্নীতিতে আগে যারা চ্যাম্পিয়ন হয়েছে তাদের মুখে দুর্নীতির কথা মানায় না। বিএনপি ক্ষমতায় থাকাকালীন তারা দুর্নীতিতে কয়েকবার প্রথম স্থান অধিকার করেছে। তারা আবার বলে দুর্নীতির কথা।

প্রশিক্ষণ কর্মশালায় গাড়ির মালিকদেরকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, চালকদের দিয়ে ওভারটাইম ডিউটি করাবেন না। ওভার টাইম ডিউটি করালে চালকদের শারীরিক ও মানসিক ক্ষতি হয়।

বিএনপির মুখে গণতন্ত্রের বুলি বছরের সেরা কৌতুক বলেও মন্তব্য করেন সেতুমন্ত্রী।

তিনি বলেন, বিএনপি এ দেশে গণতন্ত্র উৎখাতের জন্য পেট্রোল বোমা মেরেছ, তারাই আবার গণতন্ত্রের কথা বলে।

ওবায়দুল কাদের বলেন, সারা বিশ্ব বাংলাদশের চলমান গণতন্ত্রকে স্বীকৃতি দিয়েছে। যার প্রমাণ সম্প্রতি হয়ে যাওয়া আইপিইউ সম্মেলন। যেখানে ১৩২টি দেশের প্রতিনিধিরা যোগ দিয়েছিল। আর সেখানে সরকারকে নিয়ে ক্রমাগত বিকৃত কথা বলেছে বিএনপি।


শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: