JAC EnergyPac Power
Crystal Life Insurance
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

বন্ধ হচ্ছে না স্টার সিনেপ্লেক্স


১০ সেপ্টেম্বর ২০২০ বৃহস্পতিবার, ০৬:৫৫  পিএম

নিজস্ব প্রতিবেদক


বন্ধ হচ্ছে না স্টার সিনেপ্লেক্স

চলতি মাসের প্রথম দিনে (১ সেপ্টেম্বর) সিনেমাপ্রেমীদের কাছে বড় হতাশার খবর আসে। বসুন্ধরা সিটি শপিংমলের স্টার সিনেপ্লেক্সের সর্ববৃহৎ আউটলেটটি বন্ধ হ‌য়ে যাচ্ছে। কারণ, বসুন্ধরার সঙ্গে ভাড়ার চুক্তিপত্রের মেয়াদ শেষ! যা আর নবায়ন হচ্ছে না!

তবে এবার এলো সুখবর।

জানা গে‌ছে, বসুন্ধরা কর্তৃপক্ষের স‌ঙ্গে স্টার সিনেপ্লেক্সের চুক্তি নবায়ন করার সম্ভাবনা দেখা দিয়েছে। আগামীকাল (১০ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে সে কথা জানা‌বে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।
তিনি বলেন, ‘বসুন্ধরা সিটি কর্তৃপক্ষের সঙ্গে স্টার সিনেপ্লেক্সের ফলপ্রসূ আলোচনা হয়েছে। এই শপিংমলের একই জায়গায় স্টার সিনেপ্লেক্স থাকছে। কারণ, তাদের চুক্তি নতুন করে নবায়ন করা হচ্ছে।’

বিষয়টি তাকে নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল। ১০ সেপ্টেম্বর সকালে এ চুক্তি নবায়ন হবে বলে জানা গেছে।

এদিকে এ ব্যাপারে প্রতিষ্ঠানটির মিডিয়া-বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান। বলেন, ‘আপাতত আমরা কিছুই বলতে পারছি না। আগামীকাল এটি বলতে পারবো।’

উল্লেখ্য, গত আগস্ট মাসের শেষ সপ্তাহে মার্কেট মালিকের পক্ষ থেকে ফ্লোর ছাড়ার নোটিশ পায় স্টার সিনেপ্লেক্স। অক্টোবর ২০২০ সাল পর্যন্ত চুক্তি ছিল তাদের।

এমন খবরে চলচ্চিত্র শিল্পে নেমে আসে হতাশা। সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ জানায় সাধারণ দর্শক থেকে মিডিয়া সংশ্লিষ্ট বেশিরভাগ মানুষ। অন্যদিকে স্টার কর্তৃপক্ষ জানায় নিজেদের হতাশা ও অপারগতার কথা। এরমধ্যে গুঞ্জন ওঠে, স্টার সিনেপ্লেক্সকে সরিয়ে একই স্থানে বসুন্ধরা কর্তৃপক্ষ নিজেরাই গড়ে তুলবেন আরেকটি সিনেপ্লেক্স। তবে এসব জল্পনা-কল্পনার অবসান ঘটতে যাচ্ছে বলেই আভাস মিলেছে একাধিক সূত্রের সঙ্গে আলাপ করে।

২০০৪ সালে স্টার সিনেপ্লেক্সের কার্যক্রম শুরু হয় পান্থপথের বসুন্ধরা সিটি থেকে। রাজধানীতে তাদের আরও তিনটি মাল্টিপ্লেক্স রয়েছে। এগুলো হচ্ছে ঝিগাতলার সীমান্ত স্কয়ার ও মহাখালীর এসকে টাওয়ারে। আরেকটি মাল্টিপ্লেক্স উদ্বোধনের অপেক্ষায় মিরপুর সনি সিনেমা হলকে ঘিরে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: