Oimex Electrode Limited
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

পুলিশ দেখে স্কুলছাত্রীর চিৎকার, পালালো অপহরণকারীরা


০৭ মে ২০১৭ রবিবার, ০৯:৩৩  পিএম

শেয়ার বিজনেস24.কম


পুলিশ দেখে স্কুলছাত্রীর চিৎকার, পালালো অপহরণকারীরা

নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে জান্নাতুল ফেরদৌস সুমাইয়া নামে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের পর মারধর করে ঢাকায় নিয়ে টহল পুলিশ দেখে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।

স্কুলছাত্রীটি তখন উচ্চস্বরে চিৎকার করায় দুর্বৃত্তরা তাকে সিএনজি অটোরিকশা থেকে ফেলে পালিয়ে যায়।

পরে আশংকাজনক অবস্থায় ঢাকা নাট্যমঞ্চের কাছ থেকে পুলিশ সুমাইয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে তার বাসায় খবর দেয়।

শনিবার রাত সাড়ে ৭টায় ফতুল্লার কাশিপুর খিলমার্কেট সড়ক থেকে অপহরণের পর সাড়ে ১০টায় ওই ছাত্রীকে ছেড়ে দেয়া হয়।

ঘটনাটি শনিবার রাতে ঘটলেও রোববার দুপুরে হাসপাতাল থেকে সুমাইয়াকে বাসায় নিয়ে আসার পর জানাজানি হয়।

জান্নাতুল ফেরদৌস সুমাইয়া (১৪) ফতুল্লার কাশিপুর খিলমার্কেট এলাকার আবু জাফরের মেয়ে এবং একই এলাকায় অবস্থিত কাশিপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

তার বাবা আবু জাহের জানান, কোচিংয়ে পড়ে সন্ধ্যা সাড়ে ৭টায় পায়ে হেটে বাসায় ফেরার পথে খিলমার্কেট সড়ক থেকে একটি সিএনজি অটোরিকশায় জোড় করে টেনে হিচড়ে সুমাইয়াকে উঠিয়ে নিয়ে যায়।

এসময় সিএনজিতে সুমাইয়া উচ্চস্বরে চিৎকার করলে দুর্বৃত্তরা তার মুখ চেপে ধরে বেধড়ক মারধর করে। এভাবে তারা তাকে গুলিস্থানের ঢাকা নাট্যমঞ্চ পর্যন্ত নিয়ে যায়।

সেখানে টহল পুলিশের তৎপরতা দেখে সিএনজি থেকে সুমাইয়াকে ফেলে দিয়ে তারা পালিয়ে যায়। এসময় টহল পুলিশ তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে বাসায় খবর দেয়।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমান বলেন, সংবাদ পেয়ে ওই ছাত্রীর বাবার সঙ্গে কথা বলেছি। মেয়েটি এখন কিছুটা সুস্থ। তারা থানায় অভিযোগ করলে দুর্বৃত্তদের গ্রেফতার করা হবে।
 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: