Nahee Aluminum
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে ৪৮৪৩ জনের চাকরি


২৫ ফেব্রুয়ারি ২০১৭ শনিবার, ০৮:১৩  পিএম

শেয়ার বিজনেস24.কম


পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে ৪৮৪৩ জনের চাকরি

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অধীনে একটি বাড়ি একটি খামার (তৃতীয় সংশোধিত) প্রকল্পে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সাত ধরনের পদে চার হাজার ৮৪৩ জনকে এই অস্থায়ী নিয়োগ দেওয়া হবে। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা জেলার প্রার্থীরাই কেবল আবেদন করার সুযোগ পাবেন।

পদসমূহ

সহকারী প্রকল্প পরিচালক পদে পাঁচজন, জেলা সমন্বয়কারী ৬৪ জন, উপজেলা সমন্বয়কারী ১৮ জন, ফিল্ড সুপারভাইজার ১১৯ জন, কম্পিউটার অপারেটর কাম হিসাব সহকারী পদে ২৯ জন, মাঠ সহকারী পদে চার হাজার ৬০৩ জন এবং নৈশপ্রহরী পদে পাঁচজনসহ মোট চার হাজার ৮৪৩ জনকে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

পদগুলোতে আবেদনের জন্য পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের অষ্টম শ্রেণি পাস থেকে স্নাতকোত্তর পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। কম্পিউটার অপারেটর কাম হিসাব সহকারী পদের জন্য কম্পিউটার  জ্ঞানসম্পন্ন হতে হবে।

বয়স

সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে ২৮ ফেব্রুয়ারি-২০১৭ পর্যন্ত বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটাধারী প্রার্থীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিল করা যাবে। এ ছাড়া পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ বা এর আওতাধীন কোনো সংস্থার দারিদ্র্য বিমোচন বা পল্লী উন্নয়ন সংক্রান্ত প্রকল্পে কর্মরত বা কাজের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রের বয়স সর্বোচ্চ ৩৫ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন

পদমর্যাদা অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে প্রতি মাসে ১৪ হাজার ৪৫০ টাকা থেকে ৩৫ হাজার ৬০০ টাকা পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা টেলিটকের ওয়েবসাইট (ebek.teletalk.com.bd) থেকে অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করতে হবে। আবেদন করা যাবে ১৫ মার্চ, ২০১৭ রাত ১২টা পর্যন্ত।

বিস্তারিত দেখুন একটি বাড়ি একটি খামার প্রকল্পের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: