Nahee Aluminum
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

নয়াপল্টনে হলেও সমাবেশের অনুমতি দেন: মির্জা ফখরুল


০৬ জানুয়ারি ২০১৭ শুক্রবার, ০৭:৫৮  পিএম

শেয়ার বিজনেস24.কম


নয়াপল্টনে হলেও সমাবেশের অনুমতি দেন: মির্জা ফখরুল

সোহরাওয়ার্দী উদ্যানে না হলে নয়াপল্টনে হলেও সমাবেশ করার অনুমতি দেওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির  মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ শুক্রবার বিকেলে নয়াপল্টনে ভাসানী মিলনায়তনে এক যৌথ সভায় তিনি এ আহ্বান জানান।

মির্জা ফখরুল বলেন, তাঁরা আশা করেন কাল সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে সমাবেশ করার অনুমতি দিয়ে সরকার সৌহার্দ্যপূর্ণ আচরণ করবে। সোহরাওয়ার্দী উদ্যান না হলেও বিএনপি কার্যালয়ের সামনে হলেও বিএনপিকে সমাবেশ করার অনুমতি দেওয়ার আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, তাঁরা আশা করছেন সরকারের শুভ বুদ্ধির উদয় হবে। বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানেই সভা করার অনুমতি দেবে। গণতন্ত্রকে সংকুচিত না করে দরজা-জানালা খুলে দিতে হবে।  

অন্যান্যদের মধ্যে যৌথ সভায় বক্তব্য দেন ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাস, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম।

বিএনপির বর্জনের মধ্যে দিয়ে গত ২০১৪ সালের ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এরপর থেকে দিনটিকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ হিসেবে পালন করে আসছে বিএনপি। দিনটি উপলক্ষে শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ কর্মসূচি পালনের ঘোষণা দেয় দলটি। এখনও তারা সমাবেশের অনুমতি পায়নি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: