Sahre Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

দরজা ভেঙ্গে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টা, শ্রীঘরে ইউপি সদস্য


১৬ মে ২০১৭ মঙ্গলবার, ০২:৫৭  পিএম

সিলেট করেসপন্ডেন্ট

শেয়ার বিজনেস24.কম


দরজা ভেঙ্গে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টা, শ্রীঘরে ইউপি সদস্য

সিলেটের জৈন্তাপুরে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেফতার হয়েছেন নিজপাট ইউনিয়নের সদস্য (মেম্বার) গোলাম সোবহানী ময়না (৫৫)।

পরে সোমবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

স্থানীয়রা জানায়, জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য রুপচেং গ্রামের মৃত মরম আলী মুন্সির ছেলে গোলাম সোবহানী ময়না (৫৫) কিছুদিন ধরে একই ওয়ার্ডের লক্ষীপ্রসাদ গ্রামের জনৈক প্রবাসীর স্ত্রী রূপসী বেগমকে (ছদ্মনাম)  উত্ত্যক্ত করে আসছিল। রোববার দিবাগত রাতে ওই প্রবাসীর স্ত্রীর বাড়িতে দরজা ভেঙ্গে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করেন গোলাম সোবহানী ময়না। ওই সময় রূপসী বেগমের চিৎকারে বাড়ির অন্য লোকজন এসে ইউপি সদস্য গোলাম সোবহানী ময়নাকে হাতেনাতে ধরে ফেলেন। পরে খবর পেয়ে জৈন্তাপুর থানার এসআই মোফাজ্জলসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে গোলাম সোবহানী ময়নাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় ওই নির্যাতিত নারী বাদী হয়ে সোমবার বিকেলে জৈন্তাপুর থানায় অভিযোগ করেন। পরে ওই অভিযোগটি নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় অর্ন্তভুক্ত করে ওই ইউপি সদস্যকে গ্রেফতার দেখানো হয়।

জৈন্তাপুর থানার ওসি সফিউল কবির বলেন, ‘নির্যাতিত নারীর অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় তা মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। পরে গোলাম সোবহানীকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।’


শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: