Sahre Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

জিয়ার ঝড়ে হারল আবাহনী


২৬ এপ্রিল ২০১৭ বুধবার, ০৬:৩৭  পিএম

শেয়ার বিজনেস24.কম


জিয়ার ঝড়ে হারল আবাহনী

২৭০ রানের লক্ষ্য ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে খুব একটা ছোট নয়। যদিও আবাহনী লিমিটেডের দেওয়া এ রান তাড়া করে সহজেই জয় তুলে নিয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। এ ম্যাচে শেখ জামাল ছয় উইকেটে জয় তুলে নিয়েছে।

বুধবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে আবাহনী ২৬৯ রান করে। লিটন দাস (৬২) ও অধিনায়ক মাহমুদউল্লাহর (৬২) হাফ সেঞ্চুরিতেই এ স্কোর গড়ে তারা।  

জাতীয় দলের বাইরে থাকা স্পিনার তানভীর হায়দার দুর্দন্ত বোলিং করেন। তিনি ৪৫ রান খরচায় আবাহনীর চার উইকেট তুলে নেন। আব্দুর রাজ্জাক ও শাহাদাত হোসেন রাজীব নেন দুটি করে উইকেট।

জবাবে শুরুতেই ইমরুল কায়েসের উইকেট হারালেও শেখ জামালের জয়ে খুব একটা বাধা হতে পারেননি আবাহনী বোলাররা। চার উইকেট হারিয়েই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় শেখ জামাল।  

অলরাউন্ডার জিয়াউর রহমান হার-না-মানা ৭৩ রান করে জামালের জয়টা সহজ করে দেন। আর ফজলে মাহমুদ ৬৩ রান করেন।

দিনের অন্য ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্স ৩৫ রানে জিতেছে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে। গাজী গ্রুপের করা ৩০৭ রানের জবাবে প্রাইম দোলেশ্বরের ইনিংস থেমে যায় ২৭২ রানে।

এর আগে মুমিনুল হক ১২০ বলে ১৫২ রানের অসাধারণ একটি ইনিংস খেলে গাজী গ্রুপকে বিশাল সংগ্রহ গড়ে দিতে মূল অবদান রাখেন।

এই ইনিংসটি তিনি সাজিয়েছেন ১৬টি চার ও ৬টি ছক্কায়। আর এই ইনিংসটি খেলে তিনি বুঝিয়ে দিয়েছেন সুযোগ পেলে সীমিত ওভারের ক্রিকেটে এখনো ভালো কিছু করার ক্ষমতা রাখেন।   

মুমিনুলের দিনে জ্বলে উঠেছেন নাসির হোসেনও। এবারের প্রিমিয়ার লিগে ধারাবাহিকভাবে ভালো খেলা গাজী গ্রুপের অধিনায়ক নাসির ৬৪ রান করেছেন ৭৬ বল খরচায়। আরাফাত সানিকে সুইপ করতে গিয়ে এলবিডাব্লিউ হয়েছেন জাতীয় দলের এই অলরাউন্ডার।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: