Nahee Aluminum
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

জনগণকে বিভ্রান্ত করছেন খালেদা : প্রধানমন্ত্রী


১২ এপ্রিল ২০১৭ বুধবার, ১০:৩৫  পিএম

শেয়ার বিজনেস24.কম


জনগণকে বিভ্রান্ত করছেন খালেদা : প্রধানমন্ত্রী

ভারত সফর নিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া জনগণকে বিভ্রান্ত করছেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় সূচনা বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

প্রধানমন্ত্রী বলেন, জিয়া, এরশাদ এমনকি খালেদা জিয়া কেউই ছিটমহল, সমুদ্রসীমা বা তিস্তার পানি নিয়ে ভারতের কাছে দাবি তোলার সাহস দেখায়নি। কিন্তু আমাদের সরকারই অত্যন্ত সফলতার সঙ্গে সীমান্ত এবং ছিটমহল সমস্যার শান্তিপূর্ণ সমাধান করেছে।

বিএনপির দেশের স্বার্থ মূল্যায়নের সক্ষমতা আছে কি-না প্রশ্ন রেখে তিনি বলেন, দিল্লি সফর নিয়ে বিএনপি নেত্রীর সমালোচনা জনগণকে বিভ্রান্ত করার প্রচেষ্টা ছাড়া আর কিছুই না। বিএনপি ক্ষমতায় থাকাকালে ভারতের কাছ থেকে কোনো কিছু আদায় করতে না পারলেও আদায়কারীর ভূমিকা নিয়ে বিএনপি মিথ্যাচার করছে। শেখ হাসিনা বলেন, যখন ক্ষমতায় থাকে তখন ভারত নিয়ে কোনো কথা বলেন না। আর আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই ভারত নিয়ে নানা কথা, নানা আলোচনা, সমালোচনা করে। এটা আসলে বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে। এ সময় খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, ভারতবিরোধী কোনো প্রচারণা আর মানুষকে খাওয়াতে পারবে না। সভায় সভাপতিত্ব করেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাম্প্রতিক ভারত সফরকে চরম ব্যর্থ সফর হিসেবে আখ্যা দিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, ভারত সফর কেবলমাত্র দেওয়ার ও না পাওয়ার চরম ব্যর্থ সফর।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: