Nahee Aluminum
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

ছেলে কৃতকর্মের ফল ভোগ করেছে : মারজানের বাবা


০৬ জানুয়ারি ২০১৭ শুক্রবার, ০৮:৫৮  পিএম

শেয়ার বিজনেস24.কম


ছেলে কৃতকর্মের ফল ভোগ করেছে : মারজানের বাবা

গুলশানে হলি আর্টিজানে সন্ত্রাসী হামলার মূল পরিকল্পনাকারী জঙ্গি নেতা নুরুল ইসলাম মারজান তার কৃতকর্মের জন্য শাস্তি পেয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। পরিবারের সদস্য ও স্বজনরা বলেছে, যারা মারজানকে জঙ্গি নেতা বানিয়েছে তাদেরও দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা উচিত।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকার মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় কাউন্টার টেরোরিজম ইউনিটের সাথে বন্দুকযুদ্ধে মারজান নিহত হওয়ার খবর গণমাধ্যমে প্রকাশ হওয়ার পর এলাকাবাসী ও তার স্বজনরা ভীড় করেন মারজানের পাবনা সদর উপজেলার আফুরিয়া গ্রামের বাড়িতে। মারজানকে যারা বিপথে নিয়ে গেছে তাদেরও কঠোর শাস্তির দাবি জানান তার মা-বাবা।

মারজানের বাবা নিজাম উদ্দিন জানান, আমার ছেলে যে অন্যায় করেছে তার কৃতকর্মের ফল সে ভোগ করেছে। কিন্তু আমার মেধাবী এ সন্তানকে নিয়ে অনেক স্বপ্ন ছিল। তাকে যারা জঙ্গি বানিয়েছে তাদের যেন শাস্তির ব্যবস্থা করা হয়।  

তিনি বলেন, ছেলের লাশ ঢাকা থেকে আনার সামর্থ্যও আমার নেই।

মারজানের মা সালমা খাতুন জানান, আমার ছেলে কিভাবে এ কাজে জড়িয়েছে তা আমাদের জানা নেই। কিন্তু তার স্ত্রী ও একমাস বয়সী শিশু সন্তান যেন আমাদের কাছে ফিরে আসে।

এ ব্যাপারে পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির জানান, পুলিশের পক্ষ থেকে মারজানের বাড়ি পরিদর্শন করা হয়েছে। জেলায় নিরাপত্তা বিঘ্নিত ঘটবে এমন কোন শঙ্কা নেই। লাশ বহনের আর্থিক সামর্থ তাদের নেই বলে তাদের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

পাবনা সদর উপজেলার আফুরিয়া গ্রামের নিজাম উদ্দিনের ছেলে মারজান গত বছরের জানুয়ারি মাসে সর্বশেষ বাড়িতে আসে। ওই সময় তার স্ত্রী প্রিয়তিকে সঙ্গে নিয়ে যাবার পর থেকে পরিবারের সাথে আর কোন যোগাযোগ ছিল না তার। গুলশান হামলার পর গণমাধ্যমের সংবাদে মারজানের জঙ্গি পরিচয় জানতে পারেন তার পরিবার ও এলাকাবাসী।
 
জানা গেছে, মারজান গ্রামের প্রাথমিক বিদ্যালয় থেকে লেখাপড়া শেষ করে পাবনা শহরের বাঁশবাজারের আহলে হাদীস কওমী মাদ্রাসায় ভর্তি হন। পরে পাবনা আলীয়া মাদ্রাসা থেকে দাখিল ও আলিম পাশের পর চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগে শিক্ষার্থী থাকা অবস্থায় নব্য জেএমবিতে যোগ দেয়।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: