Nahee Aluminum
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

চ্যাম্পিয়নস ট্রফির জন্য দক্ষিণ আফ্রিকার দল ঘোষণা


১৯ এপ্রিল ২০১৭ বুধবার, ০৯:৫৬  পিএম

শেয়ার বিজনেস24.কম


চ্যাম্পিয়নস ট্রফির জন্য দক্ষিণ আফ্রিকার দল ঘোষণা

ফের দক্ষিণ আফ্রিকা ওয়ানডে দলের নেতৃত্বে ফিরলেন এবি ডি ভিলিয়ার্স। ইনজুরির কারণে আইপিএলে নিয়মিত খেলতে না পারলেও চ্যাম্পিয়নস ট্রফিতে তারই ওপর আস্থা রেখেছেন প্রোটিয়া নির্বাচক। তাকে অধিনায়ক করে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি-২০১৭’র জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছেন তারা।

দলে নতুন মুখ বাঁহাতি স্পিনার কেশব মাহরাজ। দীর্ঘদিন পর ফিরেছেন পেসার মরনে মরকেল। তবে ইনজুরির কারণে বাদ পড়েছেন গতিতারকা ডেল স্টেইন ও ভারনন ফিল্যান্ডার। তারা দক্ষিণ আফ্রিকা এ দলের হয়ে ইনজুরি সারিয়ে উঠতে লড়বেন।

স্টেইন ও ফিল্যান্ডারের অনুপস্থিতিতে দলে জায়গা পেয়েছেন ওয়েন পারনেল ও ক্রিস মরিস। দল থেকে বাদ পড়েছেন গেলো ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ড সফরে খেলা ড্যান প্যাটারসন ও তাবরিজ শামসি। তাদের জায়গায় ফিরেছেন আন্দিল পেহলুকাইয়ো ও ডোয়াইন প্রিটোরিয়াস।

২০১৬ সালের জুন থেকে দক্ষিণ আফ্রিকা ওয়ানডে দলে ব্রাত্য ছিলেন মরনে মরকেল। তবে পিঠের ইনজুরি থেকে ফিরে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজে দারুণ পারফরম করেন তিনি। তারই পুরস্কার হিসেবে ওয়ানডে দলে ফিরেছেন এ স্পিডস্টার।

দক্ষিণ আফ্রিকা দল : এবি ডি ভিলিয়ার্স (অধিনায়ক), হাশিম আমলা, কুইন্টন ডি কক, ফ্যাফ ডু প্লেসিস, জেপি ডুমিনি, ডেভিড মিলার, ক্রিস মরিস, ওয়েন পারনেল, আন্দিল পেহলুকাইয়ো, কাগিসো রাবাদা, ইমরান তাহির, ডোয়াইন প্রিটোরিয়াস, ফারহান বেহার্দিন, মরনে মর্কেল ও কেশব মাহরাজ।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: