Sahre Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

গাড়ির গ্লাস ভাঙলেন তামিম ইকবাল


১৮ এপ্রিল ২০১৭ মঙ্গলবার, ০৩:৩২  পিএম

শেয়ার বিজনেস24.কম


গাড়ির গ্লাস ভাঙলেন তামিম ইকবাল

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের মারকুটে ব্যাটসম্যান  ছন্দে থাকলে প্রতিপক্ষ বোলারদের বেকায়দায় ফেলে দেন! দর্শকদের মতো তামিমের অনুপম ব্যাটিং প্রদর্শনী উপভোগ করেন তারাও।

প্রিমিয়ার লিগ ক্রিকেটে মোহামেডান-কলাবাগান ম্যাচে বিকেএসপির দর্শকেরা যেমন মঙ্গলবার এমন দুটি ঘটনা দেখেছে। তার শটে একবার বল হারাল, আর একবার ভাঙল গাড়ির কাঁচ।

সানজিত সাহার বলে মুক্তার আলীকে ক্যাচ দেওয়ার আগে ১২৫ বলে ১৫৭ রান করেছেন বাঁহাতি এ ওপেনার। দুর্দান্ত এ ইনিংসটি তিনি সাজিয়েছেন ১৮টি চার আর ৭ ছক্কায়। পুল, হুক, ড্রাইভ—কোন শট ছিল না তার ইনিংসে। ৬১ বলে পেয়েছেন ফিফটি। তামিম যতই সামনে এগিয়েছেন ততই কলবাগান বোলারদের ভোগান্তি বেড়েছে। পরের পঞ্চাশ রান করতে লেগেছে মাত্র ৪১ বল।

তামিমের আক্রমণাত্মক ব্যাটিংয়ের চূড়ান্ত প্রদর্শনীটা দেখা গেছে তিন অঙ্ক ছোঁয়ার পরই। বিপদটাও হলো ঠিক ওই সময়ই। সেঞ্চুরির আগে ১৩ চারের সঙ্গে যে দুটি ছক্কা মেরেছেন তার একটিতে বল হারিয়ে গিয়েছিল! সেঞ্চুরির পর চারটি চার ও পাঁচটি ছক্কায় ২৩ বলে করেছেন ৫৭ রান। ৩৯তম ওভারে আবুল হাসানের বলে লং অফ দিয়ে উড়িয়ে মারা ছক্কায় একটি টিভি চ্যানেলের গাড়ির উইন্ডশিল্ডই গেল ভেঙে!

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: