ML Dyeing IPO
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

ক্ষত নিয়ে হাজির পরীমনি


১০ মার্চ ২০১৮ শনিবার, ০২:২৩  এএম

শেয়ার বিজনেস24.কম


ক্ষত নিয়ে হাজির পরীমনি

‘ক্ষত’ নিয়ে বড় পর্দায় হাজির হচ্ছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। এ ছবির মাধ্যমে প্রযোজকের খাতায় নাম লেখালেন তিনি। এ ছবিটি পরিচালনা করবেন ‘মেন্টাল’ খ্যাত পরিচালক শামীম আহমেদ রনি।

শুক্রবার (৯ মার্চ) সন্ধ্যায় এফডিসিতে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ছবিটির নাম ঘোষণা ও মহরত করেন জনপ্রিয় এই নায়িকা। পাশাপাশি তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘সোনার তরী মাল্টিমিডিয়া’র লোগোও উন্মোচন করা হয়।

এসময় পরী বলেন, অনেকদিন ধরে চলচ্চিত্র প্রযোজনা করার বিষয়টি নিয়ে আমি ভাবছিলেন। শেষ পর্যন্ত মন যখন সায় দিলো, তিনি চলচ্চিত্র প্রযোজনা করার সিদ্ধান্ত নিলেন। রবীন্দ্রনাথ ঠাকুরকে আমি ভীষণ পছন্দ করি। তাই কবিগুরুর ‘সোনার তরী’ কবিতা থেকে আমার প্রযোজনা সংস্থার নাম রেখেছি।

‘ক্ষত’ চলচ্চিত্রে পরীমনি আবারও জুটি বাঁধছেন চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে। এটি হতে যাচ্ছে এই জুটির চতুর্থ চলচ্চিত্র। এর আগে জায়েদ-পরী জুটি বেঁধে অভিনয় করেছিলেন ‘অন্তর জ্বালা’, ‘ভালোবাসা সীমাহীন’ ও ‘নগর মাস্তান’ ছবিতে।

আগামী ৬ এপ্রিল মুক্তিপ্রতীক্ষিত গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ চলচ্চিত্রের মাধ্যমে দর্শকদের সামনে হাজির হচ্ছেন পরীমনি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: