Runner Automobiles
Sea Pearl Beach Resort & SPA Ltd
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

কলকাতায় বেঙ্গল ওপেন গল্ফ চ্যাম্পিয়নশিপ জিতলেন জামাল হোসেন


২০ মার্চ ২০১৯ বুধবার, ১০:৫৬  পিএম

ডেস্ক রিপোর্ট


কলকাতায় বেঙ্গল ওপেন গল্ফ চ্যাম্পিয়নশিপ জিতলেন জামাল হোসেন

কলকাতায় বাংলাদেশি পেশাদার গলফার মো: জামাল হোসেন মোল্লা শেষ দিনে ৬৩ স্কোর করে বেঙ্গল ওপেন গল্ফ চ্যাম্পিয়ন হয়েছেন। তিনি বিগত সাত বছরে বাংলাদেশের বাহিরে জয় না পাওয়ার রেকর্ড ভঙ্গ করেছেন। পশ্চিমবঙ্গ পর্যটন কর্তৃপক্ষ এবং টালিগঞ্জ ক্লাব এই চ্যাম্পিয়নশীপ আয়োজন করে। বাংলাদেশের ক্রীড়ানুরাগি প্রতিষ্ঠান রানার গ্রুপ জামাল হোসেন মোল্লাকে আট বছর ধরে স্পন্সর করছে। ৩৪ বছর বয়সী জামাল এই টুর্নামেন্টে শুরু করেছিল ধীরগতিতে, শেষের দুই দিন তিনি দূর্দান্ত খেলে জয় ছিনিয়ে নেন।

টুর্নামেন্টের মাঝামাঝি পর্যায়ে ৬৮ এবং ৬৯ স্কোর করে তিনি ৩৯ তম স্থানে অবস্থান করনে। পরের দুই দিন ৬২ ও ৬৩ স্কোর করে পদক জয় করেন। তিনি এর আগে ২০০৯ সালে অপেশাদার গল্ফার হিসেবে বাংলাদেশ ওপেন চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন। তিনি ২০১২ সালে আবারও একই প্রতিযোগিতা একজন পেশাদার গল্ফার হিসেবে জিতেন।

এবারের এই বিজয় জামালকে পিজিটিআই অর্ডার অফ মেরিটে ৪৬ তম স্থান থেকে ষষ্ঠ স্থানে উত্তীর্ণ করে। তিনি এই টুৃর্নামেন্ট জয় করে পুরস্কার হিসাবে ৪.৮৪ লাখ রুপি আয় করেন।

মো: সিদ্দিকুর রহমানের পর বাংলাদেশের দ্বিতীয় সর্বাধিক সফল গল্ফার জামাল বলেন, “অনেক দিন পর আবার ফর্ম ফিরে পেয়েছি। যা টুর্নামেন্টের শেষের দুই দিন আমার খেলায় ফুটে উঠেছে। প্রথম দুই রাউন্ডে আমি সাতটি পাটিং মিস করেছি। কিন্তু তৃতীয় রাউন্ড থেকে পরিস্থিতি আমার পক্ষে চলে আসে। আমি আমার এই ফর্ম এবং আস্থা ইন্ডিয়ান ওপেনে (যা দুই সপ্তাহ পর শুরু হবে) ধরে রাখতে পারবো ইনশাল্লাহ এবং আগামী মাসে বাংলাদেশে অনুষ্ঠিতব্য এশিয়ান ট্যুরেও সাফল্য আনতে পারব বলে আশা করি।’

 

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: