facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

আ.লীগের বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি উপকমিটির সদস্য হলেন ফারুক


১৮ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার, ০৭:৩৮  পিএম

শেয়ার বিজনেস24.কম


আ.লীগের বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি উপকমিটির সদস্য হলেন ফারুক

সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন ফারুক বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তিবিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য মনোনীত হয়েছেন।

বুধবার আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য ঘোষণা করা হয়।

ওই কমিটির চেয়ারম্যান মনোনীত হয়েছেন প্রফেসর ড. মো. হোসেন মনসুর এবং সদস্যসচিব মনোনীত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।

প্রসঙ্গত, দেলোয়ার হোসেন ফারুক রেডিসন ডিজিটাল টেকনোলজিস লিমিটেডের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্ত। তিনি সদ্যই দেশের সফটওয়্যার খাতের শীর্ষ বাণিজ্য সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসের (বেসিস) নতুন পরিচালক (কো-অপট) হিসেবে যোগদান করেছেন। বেসিসের সভাপতি ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের দায়িত্ব নেয়ার পর বেসিস থেকে পদত্যাগ করলে শূন্য স্থানে নতুন পরিচালক হন দেলোয়ার হোসেন ফারুক।

দেলোয়ার হোসেন ফারুক এর আগে বেসিস সদস্যদের উন্নয়নে তৈরি করা বেসিস মেম্বার`স ওয়েলফেয়ার ষ্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

ঢাকা কলেজ থেকে স্নাতক ও ঢাকা বিশ্ববিদ্যালয় স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেন। বিজ্ঞান বিভাগ থেকে কুমিল্লা বোর্ডে এসএসসি ও এইচএসসিতে স্টার মার্কসসহ কৃতিত্বের সঙ্গে পাস করেন।

দৈনিক আমাদের কাগজ এবং সাপ্তাহিক সংবাদের অন্তরালের সম্পাদক ও প্রকাশক, আতাকরা হাইস্কুল ও কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, রেডিসন ডিজিটাল টেকনোলজিস লি., র‌্যাডিসন বিল্ডারস ও হাউজিং লি. এবং পরিবর্তন ফাউণ্ডেশন নামক স্বেচ্ছাসেবী সংস্থার নির্বাহী পরিচালকের দায়িত্ব পালন করছেন ফারুক।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ