Nahee Aluminum
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

আড়াই ঘণ্টা আগেই স্কুল ছুটি, ৩ শিক্ষককে শোকজ


১৭ মে ২০১৭ বুধবার, ০৫:৩৪  পিএম

শরীয়তপুর করেসপন্ডেন্ট

শেয়ার বিজনেস24.কম


আড়াই ঘণ্টা আগেই স্কুল ছুটি, ৩ শিক্ষককে শোকজ

সরকারি নিয়ম অনুযায়ী সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিদ্যালয়ে ক্লাস করানোর কথা থাকলেও শরীয়তপুরে রোববার ৯৪ নং দিগম্ভর পট্ট্রি সরকারি প্রাথমিক বিদ্যালয়টি বেলা দেড়টার দিকে বন্ধ করে দেওয়া হয়। এ অভিযোগে ওই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ঝর্ণা আক্তার, সহকারী শিক্ষক কহিনুর ও রুনা আক্তারকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

সোমবার নড়িয়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর হোসেনের স্বাক্ষরিত এক পত্রে তাদের এ নোটিশ দেওয়া হয়।

অভিযোগে জানা যায়, গত রোববার জেলার নড়িয়া উপজেলার বিঝারী ইউনিয়নের ৯৪ নং দিগম্ভর পট্ট্রি সরকারি প্রাথমিক বিদ্যালয়টি বেলা দেড়টার দিকে বন্ধ করে দেয় ওই বিদ্যালয়ের শিক্ষকরা। যেখানে বিকেল সাড়ে ৪টার দিকে ছুটি দেওয়ার কথা। তাই ৯৪ নং দিগম্ভর পট্ট্রি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তিনজন শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে নড়িয়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার। এ ছাড়াও ওই শিক্ষকদের নামে প্রতিদিনই নির্ধারিত সময়ের আগে শিক্ষার্থীদের ছুটি দিয়ে বিদ্যালয় বন্ধ করে দিয়ে চলে যাওয়ারও অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে নড়িয়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর হোসেন বলেন, ‘আমরা বিশ্বস্ত সূত্রে জানতে পারি যে ৯৪ নং দিগম্ভর পট্ট্রি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা ঝর্ণা আক্তার গত রোববার বেলা দেড়টার দিকে শিক্ষার্থীদের ছুটি দিয়ে বিদ্যালয় বন্ধ করে দেয়। এ কারণেই তিনজন শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।’

এ ব্যাপারে নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার সানজিদা ইয়াসমিন বলেন, আমি বিষয়টি শুনেছি। ঘটনাটি সত্য প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: