Nahee Aluminum
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

অভিনেতা কল্যাণ কোরাইয়াকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ


১১ জানুয়ারি ২০১৭ বুধবার, ০৬:১৫  পিএম

শেয়ার বিজনেস24.কম


অভিনেতা কল্যাণ কোরাইয়াকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

দৈনিক প্রথম আলোর প্রধান ফটোসাংবাদিক জিয়া ইসলাম আহতের ঘটনায় আটক অভিনেতা কল্যাণ কোরাইয়াকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। তার রিমান্ড আবেদনের ওপর শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মো. মাজহারুল হক এই নির্দেশ দেন।

এর আগে বুধবার ১১ জানুয়ারি দুপুর ১টার দিকে কল্যাণ কোরাইয়াকে ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতে নিয়ে যায় পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য তাকে তিন দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়। তবে আসামির আইনজীবী মোহাম্মদ ফারুক আসামির রিমান্ড আবেদন বাতিল ও জামিনের আবেদন করেন।

এদিকে বাদি পক্ষের আইনজীবীরা আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদনের শুনানিতে আদালতকে বলেন, মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে এই আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে মামলার প্রকৃত রহস্য উদঘাটিত হবে।

ঢাকার মহানগর হাকিম মো. মাজহারুল হক শুনানি শেষে রায় দেন, তিন কার্যদিবসের মধ্যে মামলার তদন্তকারী কর্মকর্তা আসামিকে জেলগেটে জিজ্ঞাসাবাদ করতে পারবেন।

মঙ্গলবার রাতে কলাবাগান থানা পুলিশ কল্যাণ কোরাইয়াকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে (মামলা নম্বর- ৬)। প্রথম আলোর নিরাপত্তা ব্যবস্থাপক মেজর (অব) সাজ্জাদুল কবীর মামলা দায়ের করেন।  জিয়া ইসলামকে গা‌ড়ি দি‌য়ে ধাক্কা দেওয়ার অ‌ভি‌যোগ আনা হ‌য়ে‌ছে কল্যাণ কোরাইয়ার বিরুদ্ধে।
অভিনেতা কল্যাণ কোরাইয়া

মঙ্গলবার  বিকালে কল্যাণ কোরাইয়া মোবাইলে বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমার গাড়ি পান্থপথে নয়, বিজয় সরনীতে দুর্ঘটনার শিকার হয়েছিল। আপনাদের কাছেই প্রথম পান্থপথের কথা শুনলাম।’

এর আগে সোমবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটির উল্টো দিকের রাস্তায় গাড়ি চাপায় গুরুতর আহত হন জিয়া।

বর্তমানে তিনি অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অপারেশনের পর তাকে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে বাংলা ট্রিবিউনকে জানিয়েছেন জিয়ার সহকর্মী, প্রথম আলোর আরেক ফটোসাংবাদিক সুদীপ্ত সালাম।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: