facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

২ কোম্পানির লভ্যাংশ ঘোষণা


০৭ জুলাই ২০১৯ রবিবার, ০২:২৯  পিএম

নিজস্ব প্রতিবেদক


২ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত ২ কোম্পানি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে। এগুলো হল- ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্স এবং প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্স:

কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৮ বছরের জন্য শেয়ারহোল্ডারদের ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। আলোচিত বছরে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.৫৩ টাকা। এছাড়া শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩.৩৬ টাকা এবং শেয়ার প্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৬.২৯ টাকা (নেগেটিভ)।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের অনুমোদনের জন্য আগামী ২২ আগস্ট, সকাল ১১টায়, ফার্স হোটেল এন্ড রিসোর্ট, পুরানা পল্টনে বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৩ জুলাই।

প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স:

কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ১২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ঘোষিত ডিভিডেন্ড অনুমোদনের জন্য কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) এবং বিশেষ সাধারণ সভার (ইজিএম) আগামী ২৬ সেপ্টেম্বর, সকাল ১১টায়, সেলিব্রেটি কনভেনশন হল, গুলশান, ঢাকাতে অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২১ জুলাই।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: